Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

‘রানিমা’ সুস্থ? নীল বসনে দিতিপ্রিয়া ভাইরাল আবার...

দিতিপ্রিয়ার কোভিডের সূত্রপাত সম্ভবত তাঁর বাবার থেকেই। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেনি।

দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ২১:৩৭
Share: Save:

‘রানিমা’ কোভিড পজিটিভ। এই খবর দিতিপ্রিয়া রায়ের অনুরাগীদের থমকে দেওয়ার পক্ষে যথেষ্ট। আক্ষরিক অর্থেই টেলিপাড়া উত্তাল হয়ে উঠেছিল সেই খবরে। খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার ডিজিটাল। নেটমাধ্যম বলছে, একদম সুস্থ দিতিপ্রিয়া। তিনি ভিডিয়ো শ্যুট করেছেন।

সদ্য ফ্যাশন ফটোশ্যুট সেরেছেন। টানা বেশ কিছু দিন বিশ্রাম নেওয়ায় ‘রাণী রাসমণি’ যেন আরও সতেজ। আরও সুন্দর। দিতিপ্রিয়া সেজেছেন নীল রঙের পোশাকে। কানে ঝকঝকে দুল। হাল্কা মেকআপ। ছোট চুল। আভিজাত্য আর পাশ্চাত্যের সাহসিকতা মিলেমিশে একাকার। অভিনেত্রী নিজেও স্বীকার করেছেন সে কথা, ‘আমার মুকুট পরা রানিমার সাজে তোমরা মুগ্ধ। আমি মুগ্ধ তোমাদের হতচকিত নৈঃশব্দে’। অনুরাগীরাও দেখছেন সেই ভিডিয়ো। সঙ্গে এক রাশ শুভেচ্ছা।
দিতিপ্রিয়ার কোভিডের সূত্রপাত সম্ভবত তাঁর বাবার থেকেই। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেনি। যখন ধরা পরে তত দিনে তিনি প্রায় সুস্থ। বাবার থেকেই আক্রান্ত হন দিতিপ্রিয়ার মা। তিনি ২ দিন জ্বরে ভুগেছেন।

দিতিপ্রিয়ারও ২ দিন গলা খুশখুশ, মাথা ব্যথা ছিল।সর্দি-গর্মি হলে যেমন অস্বস্তি লাগে ঠিক তেমন অনুভূতি শরীরে। তার পরেই আচমকা স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন তিনি। এর বেশি উপসর্গ যদিও ছিল না তাঁর। সেই সময় নিজের বাড়িতেই নিভৃতবাসে ছিলেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Rashmoni Ditipriya Roy COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE