Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

Ditipriya Roy: মুম্বইয়ে কার সঙ্গে সময় কাটাচ্ছেন দিতিপ্রিয়া? প্রকাশ্যে ছবি

দিন কয়েক ধরেই দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করছেন। যা থেকে স্পষ্ট, তিনি মুম্বইয়ে কোনও শ্যুটিং করছেন।

মুম্বইয়ে কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়

মুম্বইয়ে কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১২:২২
Share: Save:

একই মাসে দু’বার মুম্বই যাওয়া, তিন-চার দিন ধরে টিনসেল নগরীতে সময় কাটানো, কিন্তু কেন যাওয়া, তার কারণ বলা বারণ। বৃহস্পতিবার দিতিপ্রিয়া রায়ের পোস্ট করা ছবির ফলে খানিকটা ধোঁয়াশা কেটে গেল। বলি অভিনেতা এবং কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তার মানে ‘স্ত্রী’ ছবির অভিনেতার সঙ্গে অভিনয় করছেন দিতিপ্রিয়া?

দিন কয়েক ধরেই দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করছেন। যা থেকে স্পষ্ট, তিনি মুম্বইয়ে কোনও শ্যুটিং করছেন। ছবি না ওয়েবসিরিজ, নাকি অন্য কিছু, সে বিষয়ে ধোয়াঁশা কাটেনি। ছবির সঙ্গে দিতিপ্রিয়া লিখেছেন, ‘ভাইবোনের সঙ্গে কী ভাবে ঝগড়া করতে হয়, তা শিখছি।’ কথায় বোঝা গেল, দাদা-বোনের চরিত্রে অভিনয় করছেন অভিষেক এবং দিতিপ্রিয়া।

আনন্দবাজার অনলাইনকে দিতিপ্রিয়া বললেন, ‘‘আমি এখনই কিছু বলতে পারব না। তবে হ্যাঁ, অভিষেকের সঙ্গে প্রথম দিন দেখা হতেই মনে হল যেন বহু দিনের পরিচিত। ভীষণ সাদামাঠা মানুষ অভিষেক। এত বড় মাপের অভিনেতা, কিন্তু মাটির মানুষ। কাজ করে খুব ভাল লাগছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE