Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Parambrata: ‘পরম সুন্দরী’কে নিয়েই পুজোয় বেরোবেন পরমব্রত, জানেন তিনি কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩১
পুজোর আগেই তাঁর ‘পরম সুন্দরী’র হদিশ দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

পুজোর আগেই তাঁর ‘পরম সুন্দরী’র হদিশ দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

পুজোর আগেই তাঁর ‘পরম সুন্দরী’র হদিশ দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। জানালেন, চারটে দিন তিনি জমিয়ে দেবেন তাঁর পছন্দকে ‘সঙ্গী’ বানিয়ে। পরমব্রতর পছন্দে সায় দিয়েছেন তাঁর পর্দার ‘প্রিয় বান্ধবী’ রাইমা সেন। পাশাপাশি, এক বার্তায় দুই পাখিও মেরেছেন অভিনেতা। কী ভাবে? পুজোর একটি বিজ্ঞাপনী চিত্র বুধবার নেটমাধ্যমে দিয়েছেন তিনি। সেখানে পরমব্রতর সঙ্গী দু’জন। নরম পানীয়ের বোতল আর ঋতাভরী চক্রবর্তী।

ভাগ করা ভিডিয়ো বলছে, দু’জনের সঙ্গ-ই অভিনেতার পরম প্রিয়! তা হলে প্রকৃত ‘পরম সুন্দরী’ কে?

সেই রহস্য পরমব্রত কোথাও ভাঙেননি। তবে পুজোর দিনগুলো কী ভাবে উপভোগ করবেন তার আগাম হদিশ দিয়েছেন। ‘পরি’ ছবির ‘অর্ণব’ জানিয়েছেন, তাঁর কাছে পুজো মানেই খাওয়াদাওয়া আর জমিয়ে আড্ডা দেওয়া। ছোট ঝলকে দেখা গিয়েছে, সাদা পাঞ্জাবি, চোস্ত পাজামা আর জারদৌসি জ্যাকেটে পরমব্রত সুপুরুষ। নিজস্বী তোলা, রেস্তরাঁয় যাওয়া, আড্ডা, ভরপেট পেটপুজো-- সব সেরেছেন দুই সঙ্গীকে নিয়েই।

Advertisement

শুধুই একাধিক বিজ্ঞাপনী ছবি নয়, পরমব্রতর সঙ্গে এর আগে একাধিক ছবিতেও পর্দা ভাগ করেছেন ঋতাভরী। যেমন, বলিউডের ‘পরি’, বাংলা ছবি ‘তিকি-তাকা’। পানীয়ের বিজ্ঞাপনী ছবির প্রথম ‘লুক’ যদিও প্রথম প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী স্বয়ং। ৭ সেপ্টেম্বর, বৃষ্টিভেজা সকালে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ নিজস্বী ইনস্টাগ্রামে দিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘দিন রোদ ঝলমলে হোক বা বৃষ্টিস্নাত, অল্প কিছু মানুষের উপরেই এমন দিনে ভরসা করা যায়। তেমনই তুমি, সব সময় আমার শক্তির অন্যতম স্তম্ভ.' সেই ছবিতে পরমব্রত স্বয়ং রসিকতা করে লিখেছিলেন, ‘এটাই আমার পিডিএ পোস্ট!'

প্রায় দেড় লক্ষ নেটাগরিক ঋতাভরীর সেই পোস্টের সাক্ষী। তা হলে, পরমব্রতর আসল ‘পরম সুন্দরী’ কে?

আরও পড়ুন

Advertisement