Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Katrina Kaif-Vicky Kaushal: আইনি বিয়ে কি সেরেছেন ‘ভিক্যাট’? প্রকাশ পেল বিয়েবাড়ির ছবি এবং ভাড়া

৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বুক করা হয়েছে সেই প্রাসাদ তথা হোটেল। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিমি-র পরিসরে তৈরি হয়েছে এই হোটেল।

আইনি বিয়ে কি সেরেছেন ‘ভিক্যাট’?

আইনি বিয়ে কি সেরেছেন ‘ভিক্যাট’?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ২০:৩০
Share: Save:

খাতায় কলমে বিয়ে সেরে ফেলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, শুক্রবার ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে যে নামে ডাকা হয়)। কিন্তু আইনি বিয়ে নিয়ে সন্দেহের অবকাশ তৈরি হল শুক্রবারই।

সাংবাদিকদের দৌলতে ক্যাটরিনার দেখা পাওয়া গেল শহরে। জিম সেরে চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তবে কি আইনি বিয়ে হয়নি ক্যাটরিনা-ভিকির? নাকি বিয়ে করে নিয়েছেন এরই মাঝে, এবং কেউ টের পায়নি? উত্তর আসবে না কিন্তু খবর আসবে। এখন কেবল তারই প্রতীক্ষা।

ভিকি-ক্যাটরিনার বিয়ের প্রাঙ্গন

ভিকি-ক্যাটরিনার বিয়ের প্রাঙ্গন

অন্য দিকে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের কিছু ছবি প্রকাশ করেছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বুক করা হয়েছে সেই প্রাসাদ তথা হোটেল। ৪৮টি বিশাল বিশাল ঘর রয়েছে সেখানে। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিমি-র পরিসরে তৈরি হয়েছে এই হোটেল।

যে হোটেলে বিয়ে করবেন ‘ভিক্যাট’

যে হোটেলে বিয়ে করবেন ‘ভিক্যাট’

এক রাতের জন্য ফোর্ট স্যুইটের ভাড়া ৮০ হাজারের বেশি। রানি রাজকুমারী স্যুইটের ভাড়া প্রায় ৩ লক্ষ। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘণ্টার যাত্রা করে পৌঁছতে হয় এই হোটেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE