Advertisement
০৫ মে ২০২৪
krushna abhishek

Krushna Abhishek: মামা-ভাগ্নে কাজিয়া ফের প্রকাশ্যে, গোবিন্দ এলে ‘কপিল শর্মা শো’-এ তিনি নেই, বললেন ক্রুষ্ণা

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রুষ্ণা কোনও রাখঢাক না করে জানিয়েছেন, ওই দিন তিনি কপিলের শো-এ থাকবেন না।

ক্রুষ্ণা অভিষেক। -ফাইল চিত্র।

ক্রুষ্ণা অভিষেক। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১১:২৫
Share: Save:

ভাগ্নে ক্রুষ্ণার সঙ্গে মামা গোবিন্দর সম্পর্কের অবনতি অনেক দিন ধরেই চর্চায়। ফের এক বার তা প্রকাশ্যে এল। কপিল শর্মা শো-এর মঞ্চে অতিথি হিসাবে গোবিন্দর হাজির হওয়ার দিন সেই শো-এ থাকবেন না বলে জানিয়ে দিলেন তাঁর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রুষ্ণা কোনও রাখঢাক না করে জানিয়েছেন, ওই দিন তিনি কপিলের শো-এ থাকবেন না। কারণ তাঁদের দু’জনের মধ্যে তেমন সম্পর্কই নেই। তিনি শো-এ থাকা মানেই দর্শক তাঁর থেকে মজার কিছু মুহূর্ত আশা করবেন। কিন্তু গোবিন্দকে নিয়ে তিনি তেমন কিছুই করে দেখাতে পারবেন না। তিনি নিছক মজা করে কিছু করলেও তা নাকি গোবিন্দর খারাপ লাগতে পারে।

কপিল শর্মা শো-এর কোন এপিসোডে সস্ত্রীক গোবিন্দ হাজির হবেন, তা খোলসা করেননি ক্রুষ্ণা। কিন্তু তিনি যে ওই দিন থাকতে পারবেন না, তা পরিষ্কার করে দিয়ে ক্রুষ্ণা বলেন, “গত ১৫ দিন ধরে আমার একটি ছবির শ্যুটিং এবং কপিলের শো-এর জন্য রায়পুর-মুম্বই যাতায়াত করছি। খুব কষ্ট করেই দুটো শ্যুটিংয়ে সময় দিচ্ছি। কিন্তু ওই দিনের জন্য কষ্ট করে সময় দিতে পারব না।” এর পরই ক্রুষ্ণার আক্ষেপ, “আমার বিশ্বাস, গোবিন্দও একই মঞ্চে থাকতে চাইবেন না।”

শুধু ক্রুষ্ণাই নন, তাঁর স্ত্রীর কাশ্মীরার বিরুদ্ধেও কুরুচিকর মন্তব্য করার অভিযোগ করে আসছেন গোবিন্দ এবং তাঁর স্ত্রী সুনীতা। গত বছর গোবিন্দ দাবি করেছিলেন, ক্রুষ্ণা তাঁকে নিয়েও ‘কুরুচিকর মন্তব্য’ করেছেন। এখানেই শেষ নয়। গোবিন্দ নাকি একটি রিপোর্টে পড়েছিলেন, তিনি একটি টেলিভিশন শো-তে অতিথি হয়ে যাবেন বলে ক্রুষ্ণা সেখানে থাকতে রাজি হননি। এ বারও তেমন ঘটনাই ঘটতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

krushna abhishek Govinda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE