Advertisement
০২ মে ২০২৪
Durnibar Saha

বিয়ের পর বৌভাত, দু্র্নিবার-মোহরকে ‘শহীদ দিবস’ শব্দবন্ধে শুভেচ্ছা রণজয়়ের

দুর্নিবার-মোহরের বিয়ে নিয়ে চর্চার অন্ত নেই। এবার তাঁদের বৌভাতের ছবিতে ‘শহীদ দিবস’-লিখে শুভেচ্ছা জানালেন বন্ধু রণজয় বিষ্ণু।

Picture OF Mohor Durnibar Wedding Reception

দুর্নিবারের বউভাতের ছবিতে ‘শহীদ দিবস’-এর শুভেচ্ছা রণজয়ের ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:২৭
Share: Save:

৯ মার্চ দ্বিতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন গায়ক দুর্নিবার সাহা। পাত্রী ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী ঐন্দ্রিলা সেন ওরফে মোহর। দুর্নিবারের প্রথমা স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে বিয়ের বছর খানেকের মধ্যেই। তবে অনেকের মতে, তা হয়েছে পরকীয়া প্রেমের জেরেই। ২০২১ সালে মীনাক্ষীর সঙ্গে বিয়ে। সেই বছর থেকেই নাকি মোহরের সঙ্গে প্রেম পর্বের শুরু। নিন্দকদের মতে মোহরের সঙ্গে প্রেমের কারণেই নাকি বিচ্ছেদ দুর্নিবার-মীনাক্ষীর। তাই মোহরের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ্যে আসতে সমাজমাধ্যমে তাঁকে নিয়ে কুকথা, কটাক্ষের অন্ত নেই। এ বার প্রকাশ্যে এল তাঁদের বৌভাত এবং ভাতকাপড় অনুষ্ঠানের ছবি। এই জুটির বিয়ের দিন ছিল তারকার ভিড়। তবে বউভাতে খুব বেশি কারও দেখা মেলেনি। তবে উপস্থিত ছিলেন মোহরের দীর্ঘদিনের বন্ধু অভিনেতা রণজয় বিষ্ণু। তবে তিনি নব দম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানালেন অভিনয় শব্দবন্ধে। বিয়েকে তুলনা করলেন ‘শহীদ দিবস’-এর সঙ্গে। রণজয় ইনস্টাগ্রাম স্টোরিতে দুর্নিবার এবং মোহরের সঙ্গে তাঁর একটি ছবি দিয়ে লিখেছেন, ‘‘শহীদ দিবসে হাসতে হয়। তোমাদের দু’জনকেই আমি ভালবাসি।’’ বোঝাই যাচ্ছে, মজার ছলেই রণজয়ের এই ‘অভিনব’ শুভেচ্ছাবার্তা।

বউভাতের সাজে দুর্নিবার-মোহর।

বউভাতের সাজে দুর্নিবার-মোহর। ছবি: ইনস্টাগ্রাম।

অন্য দিকে সব নিয়ম আচার মেনেই দুর্নিবার এবং মোহরের বৌভাতের অনুষ্ঠান হয়েছে। সোনালি সুতোর কাজ করা শাড়ি, সঙ্গে সোনালি গয়নায় ঝলমলে মোহর। সাদা ধুতি পঞ্জাবিতে কনের সঙ্গে মানানসই পাত্র। সমাজমাধ্যমে যেভাবে কটাক্ষের শিকার হচ্ছেন গায়ক, তার জবাবে স্ত্রী মোহরের সঙ্গে আদুরে ছবি দিয়ে দুর্নিবার পাল্টা জবাবও দিয়েছেন নিন্দকদের। দুর্নিবার লিখেছেন, “যখন আমরা আলোর রোশনাইয়ে আমাদের সম্পর্ককে সাজাব, তখন কিছু মানুষ অহেতুক তাঁদের বোকা মতামত দেওয়ার চেষ্টা করবে।”

রণজয়ের সঙ্গে নিজস্বীতে দুর্নিমোহর জুটি।

রণজয়ের সঙ্গে নিজস্বীতে দুর্নিমোহর জুটি। ছবি: ইনস্টাগ্রাম

এক বছর প্রেম পর্বের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মোহর-দুর্নিবার। তার আগে ২০২১ সালে পেশায় শিক্ষিকা মীনাক্ষীর সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সারেন শিল্পী। তবে বছর ঘোরার আগেই ভাঙন। তার পর মোহরের সঙ্গে প্রেম সেই নিয়ে নিন্দকদের নানা কথা। ঝড়ঝাপটা সামলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুর্নিবার-মোহর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durnibar Saha Mohor Ranojoy bishnu Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE