Advertisement
০৪ মার্চ ২০২৪
Bharat Kaul

কোভিড আক্রান্ত ভরত কল, সংক্রমিত স্ত্রী জয়শ্রীও

 করোনা আক্রান্ত প্রবীণ অভিনেতা ভরত কল। আক্রান্ত তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ও।

করোনা আক্রান্ত প্রবীণ অভিনেতা ভরত কল।

করোনা আক্রান্ত প্রবীণ অভিনেতা ভরত কল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ২১:৩৩
Share: Save:

করোনা আক্রান্ত প্রবীণ অভিনেতা ভরত কল। আক্রান্ত তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ও। নেট মাধ্যমে এই খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং, ‘আমি এবং আমার স্ত্রী কোভিড পজিটিভ’। স্ত্রী ও এক মাত্র মেয়ের ছবি দিয়ে অনুরাগীদের কাছে তাঁর আন্তরিক অনুরোধ, ‘আমাদের জন্য প্রার্থনা করুন’।

আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করলে ভরত জানান, গত পরশু থেকে জ্বরে ভুগছেন। ওষুধ খেলে জ্বর ছেড়ে যাচ্ছে। নির্দিষ্ট সময়ের পরে আবার ফিরে আসছে। এর পরেই তিনি কোভিড পরীক্ষা করান। আজ সন্ধেয় জানতে পারেন তিনি এবং জয়শ্রী কোভিড পজিটিভ। অভিনেতার কথায়, ‘‘জ্বর আর প্রচণ্ড গায়ে ব্যথা ছাড়া আপাতত কোনও সমস্যা নেই। এখনও স্বাদ-গন্ধহীন হইনি আমরা।’’ এখনও কোভিডমুক্ত অভিনেতার মা ও মেয়ে। ভরতের কো-মর্বিডিটি রয়েছে। তিনি ক্যানসার-যোদ্ধা। আলাদা করে বাড়তি সতর্কতা কিছু নিচ্ছেন? অভিনেতা জানান, তিনি ইতিমধ্যেই চিকিৎসকের পরামর্শ নিয়েছেন। শ্বাসকষ্ট না হলে বা শরীরে অক্সিজেনের ঘাটতি না হলে ভয়ের কিছু নেই।

টেস্টের রিপোর্ট পেয়েই ভরত আর তাঁর স্ত্রী এক ঘরে গৃহবন্দি। অন্য ঘরে রয়েছেন অভিনেতার মা ও মেয়ে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে যে ধরনের খাবার, ফল খাওয়া দরকার তা আক্রান্ত ২ অভিনেতা খাচ্ছেন। তার মধ্যেই ভরতের ছোট্ট আফসোস, কোভিডের টিকা নেওয়া হয়নি তাঁর। জানালেন, ‘‘সরকারি-বেসরকারি হাসপাতালের ভিড় এড়াতেই আর যাওয়া হয়নি। এখন মনে হচ্ছে টিকাটা নেওয়া থাকলে ভাল হত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE