Advertisement
০৫ মার্চ ২০২৪
Rubel Das

ভেঙেছে গোড়ালি, বাড়ির বিছানাতেই চলছে শুটিং! টিআরপি নম্বর দেখে আপ্লুত রুবেল

বারাসাতের বাড়িতেই বিশ্রামে রয়েছেন রুবেল দাস। দুর্ঘটনার পর পা নাড়াতে পারছেন না। তার পরেও চালাচ্ছেন শুটিং। কষ্টের ফল মিলল হাতেনাতে।

Rubel Das

রুবেল দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৬:৫১
Share: Save:

১০ দিন হয়ে গেল গৃহবন্দি রুবেল দাস। গত সপ্তাহের মঙ্গলবার শুটিং চলাকালীন ঘটে অঘটন। ফাইট দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুটি গোড়ালিই ভেঙে গিয়েছে নায়কের। ফলে আপাতত বিছানাতেই বসেই দিন কাটাচ্ছেন অভিনেতা। পায়ে অসহ্য যন্ত্রণা, প্লাস্টার করা, তার মধ্যেও কাজ বন্ধ করেননি রুবেল। আপাতত তিনি নিজের বারাসাতের বাড়িতেই রয়েছেন। সেখানে পৌঁছে গিয়েছে ক্যামেরা এবং সেটের বেশ কিছু জন। বাড়ির খাটে বসেই শুটিং চালিয়ে যাচ্ছেন তিনি। শেষ কিছু দিন ধরে স্টুডিয়োপাড়ায় শোনা যাচ্ছিল, সৃজনের পায়ে চোট লাগার কারণে নায়ক হিসাবে খোঁজ চলছে নতুন মুখের। যদিও শারীরিক সমস্যার মধ্যেও কাজে কোনও প্রভাব পড়তে দেননি রুবেল। যার প্রমাণ মিলেছে বৃহস্পতিবারের টিআরপি তালিকায়।

অনেকেই মনে করেছিলেন, এই ঘটনা হয়তো সিরিয়ালের গল্পে প্রভাব ফেলবে। তবে তেমনটা ঘটেনি। এত টানাপড়েনের পরেও প্রথম পাঁচে নিজেদের জায়গা বজায় রেখেছে ‘নিমফুলের মধু’ সিরিয়াল। চলতি সপ্তাহেও পঞ্চম স্থানে রয়েছে পর্ণা এবং সৃজন। ফলে খুশি নায়ক। আনন্দবাজার অনলাইনকে বললেন, “১০ দিন হল প্রায় বাড়িতে বন্দি। বিছানায় বসেই কাজ করার চেষ্টা করছি। তাই টিআরপি নম্বর দেখে বেশ ভাল লাগছে। দর্শক আমাদের উপর থেকে ভরসা হারাননি। ভেবে ভাল লাগছে। আগামী দিনেও এই ভাবে সকলে আমাদের ভালবাসা দেবেন আশা করি।” রুবেলকে একটু বিশ্রাম দেওয়ার জন্য গল্পের মোড় ঘুরিয়েছেন লেখক। আপাতত বাড়ির মহিলারাই এগিয়ে নিয়ে যাচ্ছেন গল্প। পর্ণা এবং তাঁর শাশুড়িদের র‌্যাম্পে হাঁটতেও দেখবেন দর্শক।

এই মুহূর্তে টিমের সকলেরই লক্ষ্য, যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন রুবেল। আগামী মাসে পায়ের প্লাস্টার কাটার তারিখ দিয়েছেন চিকিৎসক। নায়কের জন্য মন খারাপ প্রেমিকা শ্বেতা ভট্টাচার্যর। মাঝে মাঝেই তাঁর বারাসাতের বাড়িতে গিয়ে দেখা করে আসছেন। এই মুহূর্তে শ্বেতা ব্যস্ত তাঁর নতুন সিরিজ়ের শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE