Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

বিচ্ছেদ আবার কী! চার বছর পরেও ‘কমরেড’ দেবেরাকোন্ডাকে মনে ধরে রেখেছেন রশ্মিকা

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ডিয়ার কমরে়ড’। ওই ছবিতে কাজ করার সময় থেকেই বিনোদন জগতে রশ্মিকা মন্দনা ও বিজয় দেবেরাকোন্ডার প্রেম নিয়ে কানাঘুষো শুরু। এখন কোন তিমিরে সেই সম্পর্ক?

Rashmika Mandanna shares photo with Vijay Deverakonda amid break up rumors, marks 4 years of Dear Comrade

‘ডিয়ার কমরে়ড’ ছবির একটি দৃশ্যে রশ্মিকা মন্দনা এবং বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৬:২৫
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড, তাঁদের প্রেমের খবরে এত দিন ম-ম করত চলচ্চিত্র জগৎ। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একের অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। একাধিক বার তাঁদের বিচ্ছেদের জল্পনা মাথাচাড়া দিয়েছে বটে। তবে, সেই জল্পনায় সম্প্রতি জল ঢাললেন রশ্মিকা নিজে। সমাজমাধ্যমের পাতায় নিজের প্রিয় ‘কমরেড’ বিজয়ের সঙ্গেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

instagram story of Rashmika Mandanna

রশ্মিকার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ভরত কম্মা পরিচালিত ছবি ‘ডিয়ার কমরেড’। ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন বিজয় ও রশ্মিকা। এক কলেজ ইউনিয়ন নেতা ও এক জন উঠতি ক্রিকেটারের প্রেমের গল্প মন ছুঁয়েছিল দর্শকের। শোনা যায়, এই ছবির সেট থেকেই প্রেমের সূত্রপাত বিজয় ও রশ্মিকার। এর আগে ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করলেও সেই সময় স্রেফ বন্ধুত্বের সম্পর্কই ছিল বিজয় ও রশ্মিকার মধ্যে।

‘ডিয়ার কমরেড’-এ কাজ করার সময় সেই বন্ধুত্ব পরিণত হয় গভীর প্রেমে। সেই ছবির চার বছর পূর্তিতে স্মৃতি ঘেঁটে দেখলেন রশ্মিকা। ইনস্টাগ্রামের পাতায় বিজয় ও ছবির পরিচালক ভরত কম্মার সঙ্গে তোলা ছবিও পোস্ট করেন অভিনেত্রী। রশ্মিকার এই পোস্ট দেখে অনুরাগীদের ধারণা, তাঁর ও বিজয়ের প্রেমে ইতি টানার খবর স্রেফ কানাঘুষো ছাড়া আর কিছুই নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE