Advertisement
০৬ মে ২০২৪
Phulki Serial

‘মিঠাই’-এর সেট ভেঙে তৈরি হয়েছে ‘ফুলকি’র ফ্লোর, কেমন চলছে নতুন সিরিয়ালের শুটিং?

স্টুডিয়োপাড়ার এটাই নিয়ম। কেউ যান, তো নতুন কেউ আসেন। মিঠাইয়ের বিদায় হতেই আগমন হয়েছে ফুলকির। কেমন জমছে তাঁদের শুটিং?

Exclusive shooting coverage of Bengali serial Phulki

‘ফুলকি’ সিরিয়ালের একটি দৃশ্যে কৌশাম্বী চক্রবর্তী এবং দিব্যানী মণ্ডল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৪:১২
Share: Save:

কয়েক মাস আগেও প্রিন্স আনোয়ার শাহ রোডের এই স্টুডিয়োর ফ্লোরে চারিদিকে শুধুই পাওয়া যেত মিষ্টির গন্ধ। মোদক পরিবারের বাস ছিল সেখানে। তবে এখন অবশ্য সেখানে সংসার পেতেছে রায়চৌধুরি পরিবার। তারাও একসঙ্গে থাকে। যেমন মোদক পরিবারে উচ্ছেবাবু ছিল, তেমন এখানেও আছে এক জন। তাকে দেখলেও অনেকটা তেতো খাবারের কথাই মনে পড়ে যায়। বাড়ির ছেলে রোহিত রায়চৌধুরি। জীবনের এক ঘটনা তাকে বদলে দিয়েছে। বাড়ির ছেলে মনমরা হয়ে থাকলে কি কারও ভাল লাগে? এক দিকে রয়েছে রোহিত। অন্য দিকে, রয়েছে ফুলকি। ফুলকির জীবনে অন্য সংগ্রাম। মা অসুস্থ।

‘মিঠাই’ সিরিয়ালের সেট ভাঙার পর এখানেই তৈরি হয়েছে ‘ফুলকি’ সিরিয়ালের সেট। রোহিতের চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু। আর ফুলকির চরিত্রে দেখা যাচ্ছে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া দিব্যানী মণ্ডলকে। সিরিয়ালের অভিজ্ঞ নায়কের বিপরীতে আনকোরা নায়িকা। দু’জনের বোঝাপড়া কেমন? খোঁজ নিতে ‘ফুলকি’র সেটে পৌঁছল আনন্দবাজার অনলাইন।

Exclusive shooting coverage of Bengali serial Phulki

(বাঁ দিকে) ফুলকির চরিত্রে অভিনয় করছেন দিব্যানী মণ্ডলকে। রোহিতের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিষেক বসুকে (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

নায়কের আসতে তখনও কিছুটা সময় বাকি। মেকআপ করতে ব্যস্ত ছোট্ট নায়িকা। মুর্শিদাবাদের মেয়ে দিব্যানী। বর্তমানে ইংরেজি সাহিত্যের প্রথম বর্ষের ছাত্রী। পড়াশোনার পাশাপাশি জোরকদমে চলছে শুটিং। ছোট থেকেই কলকাতায় পড়াশোনা করার ইচ্ছে। সেটে পৌঁছতেই শোনা গেল উলুধ্বনি আর শাঁখের আওয়াজ। চলছে ফুলকির বিয়ের দৃশ্য। যে বিয়েটা হয়তো আদৌ হবে না। গায়েহলুদের তত্ত্ব আসার দৃশ্যের শট কাটতেই নায়িকা সিরিয়ালে তাঁর যাত্রার কথা বলতে শুরু করলেন। তিনি বলেন, “আসলে মা-বাবা চাইতেন, আমি যেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করি। এ ছাড়া আমি বেশ কিছু মিউজ়িক ভিডিয়ো শুট করেছিলাম। সেখানে দেখেই চ্যানেলের তরফ থেকে আমায় সুযোগ দেওয়া হয়।” সেটে সবাই প্রায় তাঁর থেকে বড়। তাই সব থেকে বেশি বন্ধুত্ব হয়েছে তাঁর অনস্ক্রিন বান্ধবীদের সঙ্গে। এ দিকে ছোট নায়িকার প্রশংসায় পঞ্চমুখ নায়ক।

লম্বা বিরতি না নিয়ে পর পর কাজ করেন অভিষেক। এই সিরিয়ালে বেশ গুরুগম্ভীর চরিত্রে দেখা যাচ্ছে অভিষেককে। বাস্তব জীবনেও নাকি বেশ রাগীই তিনি। অভিষেক বলেন, “আমি এমনিতে রেগে যাই। তবে ঠান্ডাও হয়ে যাই তাড়াতাড়ি। রোহিতের অতীতে একটা ধাক্কা আছে তো, তাই হয়তো চরিত্রটা এমন হয়ে গিয়েছে। তবে দিব্যানী খুবই ভাল একটি মেয়ে। নতুন এসেছে, তাই শিখছে। কিছু কিছু ক্ষেত্রে বুঝতে না পারলে শিখিতে দিই, বুঝিয়ে দিই। আমরাও তো একটা সময় নতুন ছিলাম। ভাল লাগছে কাজটা করতে। আশা করি দর্শকেরও ভাল লাগবে।” ইন্ডাস্ট্রিরই আর এক অভিনেত্রী সুরভী সান্যালের সঙ্গে প্রেম করছেন তিনি। তবে এই মুহূর্তে প্রেম নিয়ে কোনও কথা বলতে চান না অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Shooting coverage Zee Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE