Advertisement
১৭ মে ২০২৪
Tamil Actor Mohan Dies

প্রয়াত ‘আপ্পু রাজা’য় কমল হাসনের বন্ধু, জনপ্রিয় তামিল অভিনেতা মোহন, দেহ উদ্ধার রাস্তা থেকে

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গত ৩১ জুলাই রাস্তার ধারে মোহনের মৃতদেহ পাওয়া যায়। থিরুপারঙ্কুন্দ্রম পুলিশ ময়নাতদন্তের জন্য তাঁর দেহ মাদুরাইয়ের সরকারি হাসপাতালে পাঠায়।

Famous Tamil actor Mohan found dead on Madurai

প্রয়াত তামিল অভিনেতা মোহন। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মাদুরাই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ০৯:০২
Share: Save:

প্রয়াত তামিল অভিনেতা মোহন। মাদুরাইয়ের থিরুপারঙ্কুন্দ্রমের একটি রাস্তা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৬০। দীর্ঘ দিন ধরেই চরম দারিদ্রের মধ্যে দিন গুজরান করছিলেন অভিনেতা। অভিনয়ের সুযোগ না পেয়ে হন্যে হয়ে চাকরিও খুঁজছিলেন। কয়েক বছর আগে স্ত্রী মারা যাওয়ার পর তিনি রাস্তায় রাস্তায় ভিক্ষা করতে শুরু করেন। সালেম জেলায় নিজের বাড়ি থাকা সত্ত্বেও আর্থিক দুরবস্থার জন্য চ্যারিয়ট রোডের কাছে রাস্তার ধারেই থাকতেন মোহন। পুলিশের অনুমান, দীর্ঘ অনাহারে এবং শারীরিক অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গত ৩১ জুলাই রাস্তার ধারে মোহনের মৃতদেহ পাওয়া যায়। থিরুপারঙ্কুন্দ্রম পুলিশ ময়নাতদন্তের জন্য তাঁর দেহ মাদুরাইয়ের সরকারি হাসপাতালে পাঠায়। এর পর পুলিশ সালেমে তাঁর পরিবারের সদস্যদের হাতে দেহ তুলে দেয়। মোহনের দুই ভাই এবং তিন বোন রয়েছেন। তাঁরা সবাই সালেমে থাকেন।

প্রসঙ্গত, ’৮০ দশকের গোড়া থেকে ’৯০-এর দশকের মাঝামাঝি পর্যন্ত তামিল চলচ্চিত্র জগতে একটি সুপরিচিত নাম হয়ে উঠেছিলেন অভিনেতা মোহন। বড় বড় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যেত তাঁকে। ১৯৮৯ সালে জনপ্রিয় তামিল ছবি ‘অপূর্ব সগোধরারগল’ (যা পরবর্তী কালে হিন্দিতে ‘আপ্পু রাজা’ নামে প্রকাশিত হয়েছিল)-এ অভিনেতা কমল হাসনের বন্ধুর চরিত্রে তাঁর অভিনয় এখনও দর্শকদের মনে রয়েছে।

‘অপূর্ব সগোধরারগল’ ছাড়াও ‘নান কদভুল’, ‘অথিসয়া মণিথারগাল’-এর মতো জনপ্রিয় ছবিতেও অভিনয় করেছিলেন মোহন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE