Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: মাস্ক পরুন, কোভিড এখনও যায়নি, অন্তঃসত্ত্বা সোনমকে বকলেন অনুরাগী, পাল্টা জবাব স্বামী আনন্দের

২০১৮ সালে পর্দার ‘নীরজা’ বিয়ে করেন পেশায় ব্যবসায়ী আনন্দ আহুজাকে। চার বছর বাদে এ বারে দাম্পত্যের দ্বিতীয় ধাপে পা রাখতে চলেছেন তাঁরা। সদ্য অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন সোনম কপূর। তার পরে এই প্রথম প্রকাশ্যে সোনম-আনন্দ। আর তাতেই বকুনি জুটেছে সোনমের কপালে। 

বকুনি খেলেন সোনম!

বকুনি খেলেন সোনম!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৪:২২
Share: Save:

সদ্য অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন সোনম কপূর। ইনস্টাগ্রামে স্বামী আনন্দ আহুজার সঙ্গে অনিল কপূরের কন্যার মিষ্টি এক ছবি-ক্যাপশনে সেই সুখবর ছুঁয়ে গিয়েছে অনুরাগীদের। তার পরে এই প্রথম প্রকাশ্যে সোনম-আনন্দ। সেই ছবিও ইনস্টাগ্রামেই ভাগ করে নিয়েছেন আনন্দ। আর তাতেই বকুনি জুটেছে সোনমের কপালে।

ছবিতে হাতে হাত ধরে আহুজা দম্পতি ঢুকছেন অনুষ্ঠানে। নীল-সাদা পোশাকে ঝলমলে সোনমকে দেখে এক অনুরাগীর মন্তব্য, ‘আনন্দ এবং সোনম, মাস্ক পরুন। কোভিড এখনও যায়নি কিন্তু। আর সোনম আপনি অন্তঃসত্ত্বা, সাবধানে থাকুন!’ সেখানেই সঙ্গে সঙ্গে পাল্টা জবাব এসেছে আনন্দের কাছ থেকে। সোনমের হয়ে তাঁর ব্যাখ্যা, ‘ও মাস্ক পরেই ছিল। অনুষ্ঠানে ঢোকার সময়ে খুলেছিল শুধু। ভিতরে ঢুকে ফের পরে নিয়েছে।’

মুম্বইয়ের এই অনুষ্ঠানে যোগ দেওয়ার ছবিতেও মজাদার একটি ক্যাপশন দিয়েছেন আনন্দ। লিখেছেন, ‘আকাশকুসুম স্বপ্ন দেখতে কারও অনুমতি লাগে না!’

২০১৮ সালে পর্দার ‘নীরজা’ বিয়ে করেন পেশায় ব্যবসায়ী আনন্দকে। চার বছর বাদে এ বারে দাম্পত্যের দ্বিতীয় ধাপে পা রাখতে চলেছেন তাঁরা। সোনমকে এর পরে দেখা যাবে ‘ব্লাইন্ড’ ছবিতে। স্কটল্যান্ডে তার শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor Anand Ahuja Pregnancy Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE