Advertisement
০১ মে ২০২৪
Amitabh Bachchan

২০২৪-এ বচ্চনদের একের পর এক চমক, পরিবারের ভাঙন অতীত, নাতনির সঙ্গে বিমানবন্দরে বিগ বি

বচ্চন পরিবার নিয়ে দর্শকের মনে কৌতূহলের শেষ নেই। সত্যিই কি ভাঙছে অভিষেকের সংসার? আলোচনার মাঝে বিমানবন্দরে নাতনির সঙ্গে অমিতাভ।

Fans feels emotional as they saw Bachchan famiy together

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৮:৩৬
Share: Save:

২০২৩ সালের প্রায় অর্ধেক সময় জুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল বচ্চন পরিবার। ঐশ্বর্যা রাই বচ্চন, অভিষেক বচ্চনের ঘর ভাঙা প্রসঙ্গে চলছিল বিস্তর আলোচনা। যদিও এ বিষয়ে বচ্চন পরিবারের কেউই কোনও কথা বলেননি। তবে বছরের শুরুতেই সর্দার বল্লভভাই পটেল স্টেডিয়ামে স্বামীর কবাডি দলের হয়ে গলা ফাটান ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যা, যোগ্য সঙ্গত করেন শ্বশুর অমিতাভ বচ্চন। যদিও দর্শকের একাংশ তাঁদের মধ্যে আড়ষ্টতা লক্ষ করেছিল। এত কিছুর মাঝে ছেলে ও নাতনির সঙ্গে বিমানবন্দরের বাইরে ফ্রেমবন্দি হলেন বিগ বি। নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে দেখা গেল অভিনেতাকে। তিন প্রজন্মকে একসঙ্গে দেখে খুশি ভক্তরা। একের পর এক ইতিবাচক মন্তব্যে ভরে উঠেছে ছবি।

উল্লেখ্য, তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। গ্যালারির দর্শকাসনে পাশাপাশি অভিষেক, অমিতাভ, ঐশ্বর্যাদের দেখার পর থেকে যেন স্বস্তি পেয়েছেন অনুরাগীরা। যদিও অনেকেই আবার অভিষেকের আঙুলে বিয়ের আংটি আছে কি না, সেই নিয়ে গোয়েন্দাগিরি চালিয়েছেন। নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি কেউ কেউ। তবে গত কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল, তারই যেন উত্তর দিল বচ্চন পরিবার। তাঁরা যে একসঙ্গেই আছেন, সে কথাই বুঝিয়ে দিলেন ঐশ্বর্যা-অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE