Advertisement
১১ মে ২০২৪
Gourab Chatterjee

খড়ির মৃত্যুর পর ‘গাঁটছড়া’ বয়কটের ডাক দর্শকের, এ প্রসঙ্গে কী বললেন ঋদ্ধি ওরফে গৌরব?

বেশ কিছু দিন হল শেষ হয়েছে ‘গাঁটছড়া’ সিরিয়ালে শোলাঙ্কি অর্থাৎ খড়ির অধ্যায়। নায়িকাকে না দেখতে পেয়ে ক্ষুব্ধ দর্শক। এ প্রসঙ্গে কী মত নায়কের?

Fans of Tollywood Actress Solanki Roy calling for Boycott of Star Jalsha serial Gatchora as her character ended to soon regarding what Actor Gourab Chatterjee has to say

সমাজমাধ্যমের পাতায় সিরিয়াল ‘বয়কট’-এর ডাক। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:০৯
Share: Save:

এগিয়ে গিয়েছে ঋদ্ধি আর খড়ির গল্প। নতুন প্রজন্ম এসেছে। খড়িকে হারিয়েছে সিংহরায় পরিবার। দ্যুতি আর রাহুল সংসারের প্রতি যত্নবান হয়ে উঠেছে। মেয়ের বিয়ের প্রস্তুতি চলছে। খড়িকে ছাড়া এই কয়েক বছরে বেশ খানিকটা গুছিয়ে নিয়েছে পুরো পরিবার। এই কয়েক দিনে গল্পের চাকা দুরন্ত গতিতে এগিয়ে গেলেও দর্শক এখনও বার হতে পারেনি খড়ি-ঋদ্ধির প্রেমের কাহিনি থেকে। তাই তো সমাজমাধ্যমের পাতায় সিরিয়াল ‘বয়কট’-এর ডাক।

শুরুর দিন থেকে দর্শকমনে বিশেষ জায়গা করে এসেছে ‘গাঁটছড়া’। টিআরপি তালিকায় একটা সময় সিংহাসন ছিল তাঁদের দখলে। সময়ের সঙ্গে সঙ্গে নিজের জায়গা হারায় তারা। তবে ‘খড়ি’ ওরফে শোলাঙ্কি রায়ের সিরিয়াল ছেড়ে দেওয়া আরও যেন বেশি প্রভাব ফেলেছে টিআরপি-তে। খড়িকে ছাড়া ঋদ্ধি কেমন আছেন? দর্শকের উদ্দেশে তিনি কি কিছু বলতে চান?

আনন্দবাজার অনলাইনকে ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায় বলেন, “আমাদের সিরিয়াল তো বাস্তব থেকেই অনুপ্রাণিত। সময়ের নিয়মে এক প্রজন্ম যায় আসে নতুন প্রজন্ম। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। শোলাঙ্কির বিপুল ভক্ত। প্রিয় অভিনেত্রীকে না দেখতে পেয়ে মনখারাপ হতেই পারে। তবে আমার মতে সিরিয়ালের গল্পকে এতটা ব্যক্তিগত ভাবে না নেওয়াই ভাল।” সিরিয়ালে গৌরব বড় ছেলে। বাস্তবের থেকে বিস্তর ফারাক। এ প্রসঙ্গে গৌরবের উত্তর, “আগের সিরিয়ালে আমি তো নাতির বিয়ে দেখেছি। এটা খুব একটা বড় ব্যাপার নয়। অভিনেতা হওয়ার তো এটাই মজা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE