Advertisement
১৩ জুলাই ২০২৪
Farha Khan on Pooja Bedi

পূজা বেদীর পোশাক দেখে অজ্ঞান স্পটবয়! ‘পহেলা নশা’র শুটিংয়ে কী ঘটেছিল, বললেন ফারহা

মেরিলিন মনরোর ভঙ্গিমাকে অনুকরণ করতে গিয়ে কী দশা হয়েছিল পূজা বেদীর? এত দিন বাদে প্রকাশ্যে এল সেই খবর।

Image of Pooja Bedi and Farah Khan

(বাঁ দিকে) পূজা বেদী। ফারহা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ২০:০৫
Share: Save:

মার্কিন অভিনেত্রী মেরিলিন মনরোর কায়দায় স্কার্ট উড়ে যাওয়ার ভঙ্গিমায় দাঁড়াবেন পূজা বেদী। সেই মতো গাড়ির বনেটের উপরে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। ‘জো জীতা ওহি সিকন্দর’ ছবির সেটে ‘পহেলা নশা’ গানের শট চলছে। দুরন্ত গতিতে পাখার হাওয়ার তোড় সামলাতে পারলেন না অভিনেত্রী। স্কার্ট উড়ে গিয়ে সটান অভিনেত্রীর মাথার উপরে। উজ্জ্বল কমলা রঙের থং (এক ধরনের অন্তর্বাস) তখন প্রকাশ্যে। দৃশ্য দেখে সেটে অজ্ঞান হয়ে পড়লেন নীচে বসে থাকা স্পটবয়!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঘটনার কথা ভাগ করে নিলেন ফারহা খান। এই গানের মাধ্যমেই বলিউডে নৃত্য পরিচালক হিসাবে তাঁর হাতেখড়ি। সরোজ খান ছবি থেকে বেরিয়ে যাওয়ার পরে যোগ দেন ফারহা। এই গানের দৃশ্যে ছিলেন আমির খান, পূজা বেদী, আয়েশা জুলকা। মেরিলিন মনরোর সেই বিখ্যাত দৃশ্য অনুকরণ করতে গিয়েই এমন বিপত্তি। পরে বেশ কয়েক বার অনুশীলনের পরে পূজা বেদী পাখার হাওয়া সামলে স্কার্ট ধরে রাখতে পেরেছিলেন।

প্রথম শটে প্রয়োজনের তুলনায় দৃশ্যে অতিরিক্ত খোলামেলা অভিনয় করে ফেলেছিলেন পূজা। ঘটনার বিবরণ দিয়ে ফারহা আরও বললেন, “সে বার আমি প্রথম বার থং দেখেছিলাম। তার আগে ধারণা ছিল না, থং কেমন দেখতে হয়।”

১৯৯২ সালে মুক্তি পায় ছবিটি। তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ফারহাকে। বলিউডে প্রথম সারির নৃত্য পরিচালক হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি ছবি পরিচালনাও করেন ফারহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE