Advertisement
১৮ এপ্রিল ২০২৪
farha khan

Farah Khan: রাজেশ খন্নার জীবনীচিত্র বানাবেন ফারহা? ছবির পরিকল্পনা নিয়ে মুখ খুললেন পরিচালক

বেশ কয়েক বছর হল নতুন ছবি বানাননি। এ বার কি হাত দেবেন রাজেশ খন্নার জীবনীচিত্রে? মুখ খুললেন ফারহা খান?

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২৩:২৮
Share: Save:

'হ্যাপি নিউ ইয়ার' মুক্তির পরে ৬ বছর কেটে গিয়েছে। নতুন কোনও ছবির খবর শোনাননি ফারহা খান। 'ওম শান্তি ওম' কিংবা 'ম্যায় হুঁ না'-র মতো ছবি উপহার দিয়েছেন যে পরিচালক, তাঁর কাছ থেকে দর্শকের প্রত্যাশা অনেক বেশি। তবে নিজে কি সে ভাবে ভাবেন ফারহা? শোনা যায়, রাজেশ খন্নার জীবনীচিত্র করার প্রস্তাব এসেছে তাঁর কাছে। সে ভার তিনি নেবেন কি নেবেন না, তা নিয়ে উৎকণ্ঠার শেষ নেই একাংশের। তবে সব জল্পনায় এ বার জল ঢেলে দিলেন ফারহা স্বয়ং।

সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে আবুধাবি উড়ে গিয়েছেন পরিচালক। সেখান থেকেই কথা ফারহা মুম্বই সংবাদমাধ্যমের সঙ্গে। জানালেন, ছবির প্রস্তাব লাগাতার এলেও এখনই কিছুতে হ্যাঁ বলেননি তিনি।

বরাবর বাণিজ্যিক ছবি পরিচালনা করতেই ভালবাসেন ফারহা। চেনা গল্পের নতুন উপস্থাপনায় চমকে দেন দর্শককে। রাজেশ খন্নার জীবনীচিত্র বানানোর প্রস্তাব অন্য যে কোনও পরিচালক পেলেই হয়তো লুফে নিতেন। কিন্তু যতই বিরল সুযোগ হোক, ঠান্ডা মাথায় ভাবতে চান ফারহা। স্পষ্ট বলেন, "আমি এখনও 'হ্যাঁ' বলিনি।" পরিচালক আরও জানান, নির্দেশনায় তখনই ফিরবেন, যখন নিজের পছন্দসই ছবি পাবেন।

বলিউড এবং দক্ষিণ বিতর্ক নিয়ে প্রশ্নেরও সপাট উত্তর দিয়েছেন ফারহা। বলেন, "ম্যায় হুঁ না'-ও একটি 'প্যান-ইন্ডিয়া' ছবি ছিল। এটি সারা দেশ জুড়ে দেখানো হয়েছে। জনপ্রিয়তাও পেয়েছে। আমি বলিউড আর দক্ষিণী ছবির মধ্যে ভাগাভাগি করার যৌক্তিকতা দেখি না। কেবল অনুভব করি যে, প্রতিটি ছবিই দেশের, যাকে বলে 'প্যান-ইন্ডিয়া ফিল্ম'।"

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

farha khan Rajesh Khanna Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE