Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৩ জুলাই ২০১৮ ০০:১৩
মিমো। ফাইল চিত্র।

মিমো। ফাইল চিত্র।

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

Advertisement

আরও পড়ুন: তৈমুর আমার থেকেও বেশি জনপ্রিয়, বলছেন শর্মিলা​

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: লোকনাথ কে? ‘উনি ধ্যান করতেন’, উত্তর পর্দার লোকনাথের

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে ।

আরও পড়ুন: ‘আমাকে শুনতে হয়েছিল, কীর্তন? কী হবে এটা করে?’

আরও পড়ুন

Advertisement