Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

স্থিতিশীল শাবানা, বেপরোয়া ড্রাইভিংয়ের অভিযোগে তাঁর চালকের বিরুদ্ধে জমা পড়ল এফআইআর

সংবাদ সংস্থা
মুম্বই ১৯ জানুয়ারি ২০২০ ১৩:৪৭
দুর্ঘটনার পরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে শাবানাকে। বাঁ দিকে শাবানার দুমড়ে যাওয়া টাটা সাফারি।

দুর্ঘটনার পরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে শাবানাকে। বাঁ দিকে শাবানার দুমড়ে যাওয়া টাটা সাফারি।

শনিবার বিকেলে মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী শাবানা আজমি। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, হাইওয়েতে একটি টোলপ্লাজার কাছে শাবানার এসইউভি গাড়িটি সজোরে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে। ঘটনায় শাবানার গাড়ির সামনের অংশ সম্পূর্ণ তুবড়ে যায়, ক্ষতি হয় ট্রাকটিরও। পুলিশ সূত্রে খবর, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এ বার শাবানার চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধেই থানায় এফআইআর করেছেন সেই ট্রাকটির চালক রাজেশ পান্ডুরঙ্গ শিন্ডে।

এফআইআর-এ অভিযোগ করা হয়েছে, “অনিয়ন্ত্রিত গতির জন্যই গাড়ির ড্রাইভার ট্রাকটিকে ধাক্কা মারে। আর সে জন্যই দুর্ঘটনা ঘটে।”

কী হয়েছিল শনিবার? পুলিশ সুত্রে খবর, বিকেল সাড়ে তিনটে নাগাদ মুম্বই থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে খালাপুরে একটি ট্রাককে ওভারটেক করতে যায় শাবানার গাড়ি। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনার পরে সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গিয়েছিল, ৬৯ বছরের শাবানার চোখ-মুখ ফুলে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয়ে ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

হাসপাতাল সূত্রে প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, নাক এবং মাথার পিছনে চোট পেয়েছিলেন তিনি। দু’ঘণ্টা পরেও তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ বন্ধ না-হওয়ায় তাঁকে সরানো হয় কোকিলাবেন হাসপাতালে। সেখানে তাঁকে দেখতে আসেন সস্ত্রীক অনিল অম্বানী, ফারহান ও জ়োয়া আখতার, অনিল কপূর-সহ অনেকে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। শাবানার স্বামী জাভেদ আখতারও সংবাদমাধ্যমকে জানান, এখনও আইসিইউ থেকে ছাড়া না পেলেও মস্তিষ্কের স্ক্যানের রিপোর্ট ভাল শাবানার। চিন্তার কোনও কারণ নেই।

আরও পড়ুন-ব্যাকফুটে ফেলেছিলেন দীপিকা, গেরুয়া শিবিরের প্রাণ ফেরালেন কঙ্গনা

শনিবার দুপুরে শাবানা খন্ডালা যাচ্ছিলেন। সেখানে তাঁদের পরিবারের একটি হলিডে হোম রয়েছে। শাবানার গীতিকার-চিত্রনাট্যকার স্বামী জাভেদ আখতারের ৭৫ বছরের জন্মদিন পেরিয়েছে সদ্য। সেই উপলক্ষে দম্পতির হাসিমুখের ছবিই দু’দিন ধরে ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই আসে দুর্ঘটনার খবর। অভিনেত্রী স্বরা ভাস্কর টুইটারে লেখেন, প্রার্থনা করছেন তিনি। দুর্ঘটনাস্থলে আহত শাবানার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট না-করার আর্জি জানান শ্রদ্ধা কপুর, বরুণ ধওয়নেরা। বরুণ টুইটারে লেখেন, ‘‘সবার কাছে আবেদন, কেউ দুর্ঘটনায় আহত হলে সেই ছবি ছড়াবেন না। তাঁদের পরিবার-পরিজনের কাছে তা অত্যন্ত বেদনাদায়ক।’’ শাবানার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement