• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে বড় উপহার, প্রকাশ পেল কেজিএফ ২-এ অধীরার চরিত্রে সঞ্জয় দত্তের ফার্স্ট লুক

Sanjay Dutt
'অধীরা' সঞ্জয় দত্ত। ছবি: টুইটার থেকে নেওয়া।

কেজিএফ চ্যাপ্টার-২ এ ‘অধীরা’ চরিত্রে সঞ্জয় দত্তের ফার্স্ট লুক প্রকাশ পেল। আজ, বুধবার ৬১ বছর পূর্ণ করলেন সঞ্জয় দত্ত। এই পোস্টার জন্মদিনে সব থেকে বড় উপহার বলে টুইট করেছেন সঞ্জয়। আর তাঁর ফার্স্ট লুকের শুধুমাত্র একটি পোস্টার প্রকাশ পেতেই সকাল থেকে টুইটারে ট্রেন্ডিং #অধীরাফার্স্টলুক। পোস্টারে সঞ্জয় দত্তকে একদম চমকে দেওয়া লুকে দেখা যাচ্ছে।

কেজিএফ-এর প্রথম পার্টে অধীরার মুখ দেখানো হয়নি। পরে জানা যায় কেজিএফ-২ তে অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। ঋত্বিক রোশনের বিপরীতে ‘অগ্নিপথ’-এ খলনায়ক কাঞ্চাচিনা-র চরিত্রে সঞ্জয়ের লুক যেমন আইকনিক হয়ে গিয়েছিল, কেজিএফ-২ তেও তাঁকে একদম অন্যরকম লাগছে। তাঁর লুকটি ২০১৩ সালে টিভি সিরিজ ভাইকিংয়ের চরিত্রদের মতো করে চুল, পোশাক, মুখে ট্যাটু দিয়ে সাজানো হয়েছে।

সঞ্জয় দত্ত আগেই বলেছিলেন, কেজিএফ-২ তে অধীরা খুব শক্তিশালী, বলিষ্ঠ চরিত্র। এমনকি তিনি এই খলনায়কের চরিত্রটিকে অ্যাভেঞ্জার্স এন্ড গেমের থ্যানসের সঙ্গেও তুলনা করেছেন। থ্যানসকে, অ্যাভেঞ্জারের সব সুপার হিরো মিলেও হারাতে পারেননি। তবে এখানে অধীরা না রকি, কে হারবে তা জানার জন্য কেজিএফ-২ মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: করোনাভাইরাসে ক্ষতির নামে পাওয়া ঋণের টাকা ল্যাম্বরঘিনি, রিসর্ট কিনে ওড়ালেন ব্যবসায়ী

কর্নাটকের কোলার জেলায় অবস্থিত কোলার স্বর্ণখনি এলাকার নিয়ন্ত্রণ কার হাতে থাকবে তা নিয়েই আবর্তিত হয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার-১’। সেখানে কেজিএফ-এর নিয়ন্ত্রক সূর্যবর্ধন মারা যাওয়ার আগে ছেলে গরুড়া-কে ক্ষমতা দিয়ে যান। কিন্তু আরও এক দাবিদার ছিল এই সাম্রাজ্যের, তিনি সূর্যবর্ধনের ভাই অধীরা। কিন্তু দাদার সিদ্ধান্ত মেনে তিনি এই ক্ষমতার লড়াই থেকে নিজেকে দূরে রাখেন। কিন্তু শপথ নেন, গরুড়ার কিছু হয়ে গেলে তিনি ফিরে আসবেন। চ্যাপ্টার-১ এর শেষে নায়ক রকি (যশ)-র হাতে মৃত্যু হয় গরুড়ার। যদিও এই সোনার খনিতে আরও অনেক ব্যক্তি, শক্তির নজর ছিল, কিন্তু সেই লড়াই যে মূলত রকি এবং অধীরারাকে ঘিরেই আবর্তিত হবে তার ইঙ্গিত মিলেছিল। সেটাই আরও স্পষ্ট হয়ে উঠছে চ্যাপ্টার-২ মুক্তি পাওয়ার আগেই। আর সঞ্জয় দত্তের এমন লুক প্রকাশ পেতেই তাঁর এবং ‘কেজিএফ’ ফিল্মের ভক্তরা আরও বেশি আকর্ষণ অনুভব করছেন চ্যাপ্টার-২ এর প্রতি।

আরও পড়ুন: ছবির ভিতর ছবি, একই ক্যানভাসে শিল্পী নিজেকে আঁকলেন ৫ বার, যেন অনন্ত লুপ

আগে ঠিক ছিল এই বছর ২৩ অক্টোবর মুক্তি পাবে ‘কেজিএফ চ্যাপ্টার-২’। কিন্তু করোনাভাইরাসের অতিমারির জেরে তা পিছিয়ে গিয়েছে। নতুন তারিখ এখনও ঘোষণা হয়নি। ফিল্মটি কন্নড়, তামিল, তেলেগু, মালায়লম এবং হিন্দিতে মুক্তি পাবে।

দেখুন কেজিএফ-২ এ সঞ্জয় দত্তের ফার্স্ট লুকের পোস্টার নিয়ে কে কী বললেন:

 

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন