Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Payel Sarkar

Encrypted: প্রাণঘাতী অ্যাপে রহস্যমৃত্যু একমাত্র বোনের, বিচার চেয়ে নগরপালের দ্বারস্থ পায়েল সরকার!

বড় পর্দার পাশাপাশি সিরিজেও মোবাইল অ্যাপের কুফলের কাহিনি। প্রাণঘাতী অ্যাপে মৃত বোনের রহস্যমৃত্যুর জট ছাড়াতে আসছেন পায়েল সরকার

ঐশ্বর্য সেন এবং  পায়েল সরকার।

ঐশ্বর্য সেন এবং পায়েল সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২০:৪১
Share: Save:

রহস্যে মজেছেন পায়েল সরকার। একেন বাবুর ছোঁয়া বুঝি তাঁর গায়েও? বড় পর্দায় ‘দ্য একেন’-এর পরেই আসছেন ক্লিক ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘এনক্রিপটেড’-এ। এখানেই তিনি বোনের রহস্যমৃত্যুর জট ছাড়াবেন। সঙ্গী নগরপাল হেমা সিংহ এবং সাংবাদিক সোহাগ। সিরিজের প্রথম মোশন লোগো প্রকাশ্যে আনল আননন্দবাজার অনলাইন।

Advertisement

তানিয়া আর দিয়া দুই বোন। প্রেমে ব্যর্থ ছোট বোন তানিয়া মাদকের নেশায় আসক্ত। একটা সময়ের পরে আর্থিক অনটনের শিকার। তখনই তার হাতে আসে বিশেষ অ্যাপ 'ডার্ক ডেয়ার'। অ্যাপ অনুযায়ী কিছু টাস্ক করলেই হাতে আসবে প্রচুর টাকা। মরিয়া তানিয়া বেশ কিছু টাস্ক করেও ফেলে। তার হাতেই খুন হন তথ্যপ্রযুক্তি মন্ত্রী! পুলিশি হেফাজতে আসার পরেই শারীরিক ও মানসিক অত্যাচারে আত্মহত্যা করে সে। বোনের রহস্যমৃত্যুর প্রকৃত কারণ জানতে এ বারে আসরে পায়েল ওরফে দিয়া। তাঁর সঙ্গী কমিশনার রিচা শর্মা এবং এক সাংবাদিক। দিয়া কি পারবে এই কুখ্যাত অ্যাপটির এনক্রিপটেড কোডের চাঁইকে খুঁজে বার করতে?

সিরিজের পরতে পরতে রহস্য বুনে দিয়েছেন পরিচালক সৌপ্তিক চক্রবর্তী। প্রযোজনায় সৌপ্তিক এবং রণিতা দাসের যৌথ প্রযোজনা সংস্থা স্থলান্তর ফিল্মস অ্যান্ড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। তানিয়ার ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বর্য সেন। এ ছাড়াও দেখা যাবে, অর্পিতা দাস, রানা মুখোপাধ্যায়, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য প্রমুখকে। এই প্রথম বাংলা ওয়েব সিরিজে শীর্ষসঙ্গীত গেয়েছে এবং অভিনয় করেছে বাংলা রক ব্যান্ড ‘ক্যাকটাস’-ও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.