• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কলকাতায় এই প্রথম মরাঠি ছবির শুটিং

marathi fillm
ছবির কলাকুশলীরা।

Advertisement

কলকাতায় এর আগে বহু হলিউড ও বলিউড ছবির শুটিং হয়েছে। তবে এই প্রথমমরাঠি ছবির শুটিং হতে চলেছে কলকাতায়। পরিচালক শুভ বসু নাগ তাঁর মরাঠি ছবি ‘অবাঞ্ছিত’র শুটিং শুরু করছেন কলকাতায়। বেশ কিছুদিন ধরে কলকাতার বিভিন্ন অঞ্চলে চলবে এই ছবির শুটিং। মূলত উত্তর কলকাতার বিভিন্ন এলাকা ও দক্ষিণ কলকাতার কিছু এলাকায় শুটিং চলবে। ছবিটি মরাঠি ভাষায় হলেওগল্পের প্রেক্ষাপট কলকাতা। পুরনো ও নতুন কলকাতার কাহিনিও উঠে আসে এই ছবিতে। মরাঠি ছবির দর্শক এবার কলকাতাকে দেখবেন তাঁদের গল্পের মাধ্যমে। কলকাতার নাগরিকদেরজন্য অবশ্যই এটা গর্বের বিষয়। কারণ, কলকাতার অলিগলির সঙ্গে কলকাতার সংস্কৃতি ও কৃষ্টিও ফুটে উঠবে মরাঠি ফিল্মে।

মূলত বাবা-ছেলের সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে এই ছবি। বৃদ্ধাশ্রমের প্রাণপুরুষ মধুসূদনবাবু আশ্রমের বাকি আবাসিকদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেন। তবে তাঁর ছেলের সঙ্গেই তাঁর সম্পর্ক জটিল হতে থাকে। নতুন প্রজন্মের চাহিদার সঙ্গে আগের প্রজন্মের চিন্তাধারার টানাপড়েন উঠে আসবে অবাঞ্ছিত ছবিতে।

উত্তর কলকাতার লাহাবাড়ির সঙ্গে দক্ষিণ কলকাতার নানা ক্যাফেটেরিয়া ও বিভিন্ন অলিগলিতে শুটিং চলবে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মোহন আগাসে, কিশোর কদম, অভয় মহাজন, মৃণ্ময়ী, সুলভা আরিয়া, মৃণাল কুলকার্নি, যোগেশ সোনান প্রমুখ। কলকাতার অভিনেতাদের মধ্যে রয়েছেন বরুণ চন্দ, রানা বসুঠাকুর।

আরও পড়ুন-সাদা কুর্তা-সারারায় ডান্সফ্লোর মাতালেন সারা

 

আরও পড়ুন- ‘পাকিস্তানও রকেট ওড়াতে পারে’! আরশাদের টুইট ঘিরে বেজায় শোরগোল

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন