Advertisement
১৭ জুন ২০২৪
Zarina Wahab Mukesh Tiwari In Bengali Movie

বাংলা ছবিতে মুকেশ তিওয়ারি-জ়ারিনা ওয়াহব, কোন ছবিতে কী ধরনের ভূমিকায় দেখা দেবেন?

ইতিমধ্যেই নাকি ছবির ৪৩ দিনের শুটিং হয়ে গিয়েছে। চারটি ভাষায় ছবিটি মুক্তি পাবে।

Image Of Mukesh Tiwari Jarina Wahab

(বাঁ দিকে) মুকেশ তিওয়ারি। জ়ারিনা ওয়াহব (ডান দিকে)। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৭:৩৪
Share: Save:

বাঙালি অভিনেতারা বেশ কয়েক বছর হামেশাই বলিউডে যাচ্ছেন। তালিকাটা ছোট নয়। শাশ্বত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় এবং আরও অনেকে। বলিউড থেকে একই ভাবে বাংলা ছবিতেও অভিনেতারা আসছেন। সেই তালিকায় নতুন সংযোজন মুকেশ তিওয়ারি, জ়ারিনা ওয়াহব। ছোট ছবির পর সৌভিক দে-র আগামী বড় পর্দার ছবিতে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। খবর পেয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। তিনি বিষয়টি নিয়ে একটি শব্দও খরচ করেননি। কিন্তু গুঞ্জন, চারটি ভাষায় নাকি ছবিটি দেখা যাবে। বাংলা, হিন্দি, তামিল, তেলুগু।

খবর আরও। এই ছবিতে শোনা যাবে হিন্দি ছবির গায়কের গান। সব ঠিক থাকলে অনুপম রায়ের সুরে গাইবেন নাকাস আজিজ়। থাকছেন বাংলা বিনোদন দুনিয়ার জনপ্রিয় মুখ। এই তালিকায় নাম শোনা গিয়েছে রোহন ভট্টচার্যের। পুরোপুরি অ্যাকশনধর্মী ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন মুকেশ-জ়ারিনা। সারা বিশ্বে অনবরত অন্যায় ঘটে চলেছে। সাধারণ থেকে অসাধারণ— প্রত্যেকে এই অন্যায়ের শিকার। ফি-দিন কেন এই অপরাধের বাড়বাড়ন্ত? কী ভাবে আক্রান্ত হচ্ছেন জনসাধারণ? প্রতিবাদ জানাতে গেলে কী কী ঘটতে পারে? এই নিয়েই গল্প। ঝাড়খণ্ড, মুম্বই মিলিয়ে ইতিমধ্যেই নাকি ৪৩ দিনের শুটিং হয়ে গিয়েছে। রোহনকে সম্ভবত প্রচুর অ্যাকশন শুট করতে হবে। তার জন্য নিজেকে নতুন করে গড়ছেন অভিনেতা।

সম্প্রতি, জ়ারিনা, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য, পুণ্যদর্শন গুপ্তকে নিয়ে সৌভিক ছোট ছবি ‘সংরক্ষণ’ বানিয়েছেন। সেই সময়ে জয়জিৎ বলেছিলেন, ‘‘মা-বাবা বৃদ্ধ হলে তাঁদের বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিই। তাঁদের ভুলে যাই। এই সমস্যা নিয়েই সৌভিকের ছোট ছবি।’’ চিত্রনাট্য অনুযায়ী, স্ত্রীর কথায় জয়জিৎ মা-বাবাকে বৃদ্ধাশ্রমে পাঠাতে বাধ্য হবেন। শেষে নিজের ভুল বুঝে তাঁদের ফেরত আনতে যাবেন তিনি। কিন্তু তাঁরা অভিমানে আর ফিরবেন না। এঁরা ছাড়াও ছবিতে দেখা যাবে ‘মুলায়ম’-খ্যাত অমিত শেট্টিকে। ছবির শুট হয়েছে রাজারহাটের এক স্কুলবাড়িতে। ‘সংরক্ষণ’ নিয়ে পরিচালকের মতে, একুশ শতকের এটি জ্বলন্ত সমস্যা। যাকে পর্দায় ধরা জরুরি। সেই ভাবনা থেকেই ছবিটি বানিয়েছেন তিনি। তাঁর আরও দাবি, বাংলা বিনোদন দুনিয়া এর আগে জ়ারিনাকে ব্যবহার করেনি। পর পর নিজের ছবিতে অভিনয় করিয়ে তিনি সেই ফাঁক ভরাট করতে চাইছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zarina Wahab Bengali Movie action
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE