Advertisement
০২ মে ২০২৪
bollywood celebrities

প্রেম করতে ওস্তাদ! ফুলে ফুলে মধু খেয়ে বান্ধবীদের ঠকিয়েছেন বলিউডের এই ৯ তারকা

বিয়ের পর জড়িয়েছেন অন্য সম্পর্কে কিংবা এক প্রেম থেকে ডুব দিয়েছেন অন্য প্রেমে। বলিউডে এমন নায়ক কিংবা প্রযোজকের সংখ্যা কম নয়। এখন তাঁরা যে যাঁর জীবনে থিতু, তবে আজও চর্চায় তাঁদের ঘটনাবহুল অতীত।

From Ranbir Kapoor to Mahesh Bhatt, Bollywood celebrities who cheated on their women

একটি সম্পর্কে থাকতে থাকতেই যাঁরা অন্য সম্পর্কের মধ্যে জড়িয়েছেন, তাঁরা কারা জানেন কি? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:৪৮
Share: Save:

সাধারণ মানুষের জীবনে যেমন সম্পর্ক নিয়ে অনেক লুকোছাপা আছে, তেমনটাই আছে তারকাদের জীবনে। কেউ পরে স্বীকার করেছেন সঙ্গীকে ঠকানোর কথা, কেউ আবার বেমালুম চেপে গিয়েছেন। বলিউডের এমন কিছু তারকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে চর্চা চলেছে। একটি সম্পর্কে থাকতে থাকতেই যাঁরা অন্য সম্পর্কের মধ্যে জড়িয়েছেন, তাঁরা কারা জানেন কি?

মহেশ ভট্ট

বলিউডের প্রবীন প্রযোজক তথা আলিয়া ভট্টের বাবা মহেশ ভট্ট। তিনি এক বার খোলাখুলিই জানিয়েছিলেন একাধিক প্রেমের কথা। প্রথম স্ত্রী কিরণের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রী পারভিন ববির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মহেশ। পরে বিয়ে করেন সোনি রাজদানকে।

বনি কপূর

বনি কপূরও পরকীয়া সম্পর্কের পথেই হেঁটেছেন। প্রথম স্ত্রী মোনা শোউরির সঙ্গে সংসার করতে করতেই শ্রীদেবীর প্রেমে পাগল হয়েছিলেন তিনি। কিছু না ভেবেই প্রেমপ্রস্তাব দেন এবং শ্রীদেবীর সঙ্গেই ছিলেন অভিনেত্রীর প্রয়াণ পর্যন্ত। জাহ্নবী কপূর তাঁদেরই ভালবাসার ফসল।

আদিত্য পাঞ্চোলি

অনেকেই জানেন না যে অভিনেত্রী কঙ্গনা রানাউতের জীবনেও প্রেম এসেছিল। গভীর সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা-প্রযোজক আদিত্য পাঞ্চোলি এবং কঙ্গনা রানাউত। তখনও আদিত্য তাঁর স্ত্রী জারিনা ওয়াহাবের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন। তবে অল্প সময়ের জন্য কঙ্গনার সঙ্গেও বাঁধা পড়েন তিনি।

কমল হাসন

একাধিক বার তাঁর সঙ্গিনীদের বিশ্বাসভঙ্গ করেছেন দক্ষিণী অভিনেতা কমল হাসন। নিজমুখে সে কথা বলতেও দ্বিধা করেননি ‘বিশ্বরূপম’ অভিনেতা। অবশ্য ব্যক্তিগত জীবনে বিতর্ক থাকলেও অনুরাগীদের চোখে কমলের প্রতি শ্রদ্ধা আজও অটুট।

শত্রুঘ্ন সিন্‌হা

বিয়ের পর প্রেমে পড়েছিলেন ‘বিহারিবাবু’ও। শত্রুঘ্ন সিন্‌হা স্বীকার করেছিলেন, তিনি তাঁর স্ত্রী পুনমকে ঠকিয়েছিলেন। অন্য সম্পর্কে থাকাকালীন হাতেনাতে স্ত্রীর কাছে ধরা পড়েও যান তিনি।

গোবিন্দ

প্রেম করে বিয়ে। সুনীতা আহুজার সঙ্গে সুখী দাম্পত্যজীবনেও তৃতীয় ব্যক্তির উপস্থিতির কথা স্বীকার করেছিলেন গোবিন্দ। জড়িয়ে পড়েছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে।

পুলকিত সম্রাট

অভিনেতা পুলকিত সম্রাটের প্রাক্তন স্ত্রী শ্বেতা লোহিয়া অভিযোগ করেছিলেন, পুলকিত ঠকিয়েছেন তাঁকে। বিশ্বাস ভেঙে সম্পর্কে গিয়েছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে।

সইফ আলি খান

কর্ণ জোহর যখন তাঁর শো-তে সইফকে জিজ্ঞাসা করেছিলেন কখনও তিনি সঙ্গীর বিশ্বাস ভেঙেছেন কি না, চুপ করে ছিলেন নবাব-পুত্র। কফির কাপে চুমুক দিয়েছিলেন, কিন্তু বলেননি কিছুই। তাতেই স্পষ্ট হয়ে যায় বিষয়টা।

রণবীর কপূর

রণবীর কপূর বলতে দ্বিধা করেননি দীপিকা পাড়ুকোনের বিশ্বাস ভাঙার কথা। ক্যাটরিনা কইফের প্রেমে পড়ে দীপিকার সঙ্গে সম্পর্ক নষ্ট করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood celebrities cheating Celebrity Girlfriend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE