Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TV Serial

TV Serial: স্লট হারাল ‘মিঠাই’, এগিয়ে এল ‘ধুলোকণা’, ‘বাংলা সেরা’ কে?

চলতি সপ্তাহে যাবতীয় জৌলুস ম্লান। স্লট লিডারের জায়গা দখল করেছে ‘ধুলোকণা’। ‘বাংলা সেরা’র তকমা ফের ‘গাঁটছড়া’র দখলে।

 বাংলা সেরা  ‘গাঁটছড়া’

বাংলা সেরা ‘গাঁটছড়া’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৪:২১
Share: Save:

শুধু স্লট নয়, চলতি সপ্তাহের রেটিং চার্ট বলছে বাংলা সেরা তকমাও হারিয়েছে ‘মিঠাই’। গত কয়েক সপ্তাহ ধরে দুই শিরোপাই ছিল সিদ্ধার্থ-মিঠাইয়ের দখলে ছিল। সিদ্ধার্থ দুর্ঘটনায় পড়তেই নড়ে বসেন ছোট পর্দার দর্শকেরা। হুড়মুড়িয়ে ধারাবাহিকের টিআরপির পারদ চড়েছিল। পয়লা বৈশাখের আগেই হারানো জায়গা ফিরে পেয়ে চওড়া হাসি দেখা যায় মোদক পরিবারের সদস্যদের মুখে। চলতি সপ্তাহে যাবতীয় জৌলুস ম্লান। স্লট লিডারের জায়গা দখল করেছে ‘ধুলোকণা’। ‘বাংলা সেরা’র তকমা ফের ‘গাঁটছড়া’র দখলে।

একই ভাবে জোর টক্কর দুই নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ এবং ‘উড়ন তুবড়ি’র মধ্যেও। সামান্য নম্বরের তফাতে দ্বিতীয় ধারাবাহিকের থেকে এগিয়ে রাজ চক্রবর্তীর ধারাবাহিক। চলতি সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে শীর্ষে ঋদ্ধিমান-খড়ি। একটু একটু করে সিংহরায় বাড়ির ছেলের মনে জায়গা করে নিচ্ছে ভট্টাচার্য বাড়ির মেজ মেয়ে। দর্শকেরাও তাদের রসায়ন দেখার জন্য মুখিয়ে। ৭.৫ পেয়ে দ্বিতীয় ‘ধুলোকণা’। তৃতীয় স্থানের দাবিদার দু’টি ধারাবাহিক, ‘মিঠাই’, ‘আলতা ফড়িং’। তাদের প্রাপ্ত নম্বর ৭.২। চতুর্থ স্থানেও যৌথ ভাবে ‘গৌরী এল’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসা-কে দেবীজ্ঞানে পুজো করে নেটমাধ্যমে হাসির খোরাক হয়েও প্রথম পাঁচে রয়েছে গৌরী। দু’টি ধারাবাহিকই পেয়েছে ৭.১।

যৌথ ভাবে স্থান দখলের লড়াই পঞ্চমেও। ‘উমা’ এবং ‘লক্ষ্মী কাকিমা’ ৬.৪ পেয়ে প্রথম পাঁচে সহাবস্থানে। তবে রেটিং তালিকা বলছে, আইপিএল-এর প্রভাব এ বারেও অব্যাহত। সেই কারণেই রেটিং চার্টে সামগ্রিক ভাবেই কমেছে ধারাবাহিকের নম্বর। কমেছে চ্যানেলগুলির মোট প্রাপ্ত নম্বরও।

বাকিরা কে, কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE