Advertisement
১৪ জুলাই ২০২৪
Raj Chakraborty

Serial TRP rating: বৈশাখ পয়লায় মিষ্টি প্রেমেই মাত, জয়-যাত্রায় রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’

আনন্দের রেশ ‘মিঠাই’ পরিবারেও। গত সপ্তাহ থেকে পুরনো জায়গায় জাঁকিয়ে বসেছে মোদক পরিবার। সিদ্ধার্থ-মিঠাই আবার ‘বাংলা সেরা’, স্লট লিডার। চওড়া হাসি ফিরেছে পরিচালক থেকে প্রযোজক, সবার মুখে। বছরের প্রথম দিনের আগেই রেটিং চার্টের পয়লা আসন ধারাবাহিকের দখলে, ৮.৬ নম্বরে। তবে খুব বেশি পিছিয়ে নেই টানা ১২ সপ্তাহেরও বেশি প্রথম স্থান ধরে রাখা ধারাবাহিক ‘গাঁটছড়া’ও।

‘গোধুলি আলাপ’

‘গোধুলি আলাপ’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৫:০৫
Share: Save:

প্রযোজক রাজ চক্রবর্তীর কথার মান রেখেছে ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। পয়লা বৈশাখের আগের দিন ‘স্লট লিডার’ তাঁর ধারাবাহিক। রেটিং তালিকা বেরোতেই অনুরাগীরা উদ্‌যাপনের মেজাজে। খুশি প্রযোজকও। ধারাবাহিক শুরুর আগে থেকেই ধারাবাহিক ভাবে খবরে ছিল স্টার জলসার ‘গোধূলি আলাপ’। কখনও অভিনেতা বাছাই নিয়ে। কখনও বা গল্প নিয়ে। দীর্ঘ দিন পরে কৌশিক সেন আবারও ছোটপর্দায়। নতুন মুখ নায়িকাকে নিয়ে। তখনই আনন্দবাজার অনলাইনকে রাজ বলেছিলেন, ‘‘রেটিং তালিকায় ভাল ফাল করবে এই ধারাবাহিক। কারণ, প্রেমের গল্প বরাবর পছন্দ করে বাঙালি। তার উপরে এই ধারাবাহিকে অসমবয়সী প্রেমের গল্প বলা হচ্ছে।’’ সেই গল্প বলায় মাস্টারপিস বিধায়ক-প্রযোজক-পরিচালক। ধারাবাহিকের দৌলতে ইতিমধ্যেই কৌশিকের অনুরাগিনীর সংখ্যা লাফিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়ায়। তাঁদের আবদার, অরিন্দম রায়ের (পর্দার কৌশিক সেন) মতো যত্নবান, আইনজীবী স্বামী আসুক ঘরে ঘরে। অনেকেই অভিনেতার ‘বাঁকা হাসি’তেও মেজেছেন!

আনন্দের রেশ ‘মিঠাই’ পরিবারেও। গত সপ্তাহ থেকে পুরনো জায়গায় জাঁকিয়ে বসেছে মোদক পরিবার। সিদ্ধার্থ-মিঠাই আবার ‘বাংলা সেরা’, স্লট লিডার। চওড়া হাসি ফিরেছে পরিচালক থেকে প্রযোজক, সবার মুখে। বছরের প্রথম দিনের আগেই রেটিং চার্টের পয়লা আসন ধারাবাহিকের দখলে, ৮.৬ নম্বরে। তবে খুব বেশি পিছিয়ে নেই টানা ১২ সপ্তাহেরও বেশি প্রথম স্থান ধরে রাখা ধারাবাহিক ‘গাঁটছড়া’ও। ঋদ্ধি-খড়ি জুটি পেয়েছে ৮.৪। ফারাক মাত্র ০.২ নম্বরের। এবং ‘গাঁটছড়া’র সঙ্গে একই সারিতে ‘গৌরী এল’। একই নম্বর পেয়েছে এই ধারাবাহিকও।

তৃতীয়, চতুর্থ, পঞ্চম যথাক্রমে ‘অনুরাগের ছোঁয়া’, ‘আলতা ফড়িং’, ‘ধুলোকণা’। তিনটি ধারাবাহিকের প্রাপ্ত নম্বর যথাক্রমে— ৭.৯, ৭.৫, ৭.৪।

বাকিরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE