Advertisement
২২ জুন ২০২৪
Sunny Deol

‘গদর ২’-এর মাধ্যমে ফের সাফল্য-স্বাদ, তবু বেকায়দায় সানি, গুরুতর অভিযোগ অভিনেতার বিরুদ্ধে

টাকা নিয়ে নয়ছয় করেছেন সানি, শুধু তা-ই নয়, অভিনেতা নাকি রীতিমতো জালিয়াতি করেছেন প্রযোজকের সঙ্গে!

সানি দেওল।

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৬:০৬
Share: Save:

২০২৩ সালটা ‘দেওল ব্রাদার্স’-এর জন্য যে বেশ শুভ, তার প্রমাণ আগেও মিলেছে। গত বছরের মাঝামাঝি সময় মুক্তি পায় সানি দেওল অভিনীত ‘গদর ২’। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করে এই ছবি। বলা যেতে পারে, সানির অস্তমিত কেরিয়ারে নতুন শ্বাসবায়ু দিয়েছে এই ছবি। ‘গদর ২’-এর সাফল্যের পর বেশ কিছু বড় বাজেটের ছবির প্রস্তাবও রয়েছে তাঁর হাত। এর মাঝেই অভিনেতার নামে চাঞ্চল্যকর অভিযোগ করলেন প্রযোজক সৌরভ গুপ্ত। টাকা নিয়ে নয়ছয় করেছেন সানি, শুধু তা-ই নয়, অভিনেতা নাকি রীতিমতো জালিয়াতি করেছেন প্রযোজকের সঙ্গে!

অভিনয় ছাড়াও নিজস্ব একটি প্রযোজনা সংস্থা রয়েছে সানির। যদিও সেই সংস্থা লাভের মুখ কখনওই দেখেনি। একটা লম্বা সময় হাতে সে ভাবে কাজ না থাকার কারণে নিজের জুহুর বাংলো পর্যন্ত বিক্রি করে দেবেন, এমন চিন্তায় আসে সানির।

এ বার হিন্দি সিনেমার এক প্রযোজক দাবি করেছেন, সানি দেওল তার কাছ থেকে টাকা নিয়েছিলেন। ছবি করার প্রতিশ্রুতি দিয়েছেন, তবু কথা রাখেননি। সানির সঙ্গে প্রযোজকের চার কোটি টাকার চুক্তি হয়েছিল। তার মধ্যে ২ কোটি টাকা অগ্রিমও দিয়েছিলেন। এর মাঝেই অভিনেতা অন্য একটি ছবির কাজে হাতে দিয়ে বসেন। শুধু তা-ই নয়। সৌরভ বলেন, ‘‘সানি আামাকে চাপ দিয়ে আরও আড়াই কোটি টাকা নেন। একজন পরিচালক ঠিক করা হয়। তাঁকে টাকা দেওয়া হয়। শুটিংয়ের জন্য ফিল্মিস্তান স্টুডিয়ো ভাড়া করা হয়।’’ তবে এত কিছু পর যখন চুক্তিপত্র দেখেন প্রযোজক, তত ক্ষণে সানি নাকি জালিয়াতি করে চুক্তিপত্রে টাকার অঙ্ক বদলে দিয়ে ৪ কোটিকে ৮ কোটি করে দেন।

তবে সৌরভ একা নন, ‘জানোয়ার’ ও ‘আন্দাজ়’ ছবির প্রযোজক সুনীল দর্শনের সঙ্গেও নাকি একই ঘটনা ঘটান অভিনেতা।যদিও এই প্রসঙ্গে অভিনেতার তরফে কোনও বিবৃতি মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE