Advertisement
০৩ মে ২০২৪
Salman Khan death threat

মুসেওয়ালাকে খুন করেছেন, এ বার সলমনের পালা! খুনের তালিকা তুলে ধরলেন ‘ফেরার’ গোল্ডি ব্রার

চলতি বছরে ইতিমধ্যেই একাধিক বার প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউড তারকা সলমন খান। নিরাপত্তা বৃদ্ধি, অভিযোগ দায়েরেও কাজ বিশেষ হয়নি। আরও এক বার সলমনকে খুনের হুমকি মাফিয়া গোল্ডি ব্রারের।

Gangster Goldy Brar admits to killing Sidhu Moosewala, reveals that Salman Khan is in their kill list

(বাঁ দিকে) সিধু মুসেওয়ালা। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ২০:৪৮
Share: Save:

২০২২ সালের ২৯ মে পঞ্জাবের মনসা জেলায় গুলি করে খুন করা হয় পঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালাকে। মাত্র ২৯ বছর বয়সে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারাতে হয় মুসেওয়ালাকে। তাঁর খুনে অভিযুক্ত গোল্ডি ব্রার আদতে লরেন্স বিষ্ণোইয়ের সহযোগী। গত বছরের শেষের দিকে খবর মেলে, আমেরিকায় নাকি আটক করা হয়েছে অভিযুক্ত গোল্ডিকে। তবে চলতি বছরে দাঁড়িয়ে এখনও ফেরার সেই গোল্ডি। পলাতক সেই মাফিয়ার মুখে ফের প্রাণনাশের হুমকি। খুন করার তালিকায় রয়েছে সলমন খানের নাম, এ বার জনসমক্ষে জানালেন গোল্ডি।

চলতি বছরের মার্চ মাস নাগাদ প্রাণনাশের হুমকি পান সলমন। তাঁর ঘনিষ্ঠ এক সহযোগীকে ইমেল মারফত পাঠানো হয় সেই হুমকি। তবে এত দিন পর্যন্ত তা নিয়ে কোনও মন্তব্য করেননি গোল্ডি বা তাঁর সহযোগী। এই প্রথম জনসমক্ষে সলমন খানকে খুন করার পরিকল্পনার কথা প্রকাশ করেন ফেরার মাফিয়া। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গোল্ডি বলেন, ‘‘সলমন খানকে খুন করার পরিকল্পনা নিশ্চিত ভাবে রয়েছে আমাদের। লরেন্স ভাই জানিয়েছেন, তিনি ক্ষমা চাইবেন না।’’ আপাতত জেলবন্দি মাফিয়া নেতা লরেন্স বিষ্ণোইয়ের কথা উল্লেখ করে গোল্ডি বলেন, ‘‘শুধু সলমন খানই নন, আমরা আমাদের সব শত্রুকে নিধন করব। সলমন খান আমাদের অন্যতম গুরুত্বপূর্ণ টার্গেট। আমরা আমাদের লক্ষ্যপূরণ করার চেষ্টা করব। যখন সেই লক্ষ্যপূরণ হবে, তখন সবাই জানতে পারবেন।’’

গত মার্চ মাসে সলমন খানের ঘনিষ্ঠ সহযোগীকে হুমকি মেল পাঠানোর জন্য লরেন্স বিষ্ণোই ও গোল্ডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মুম্বই পুলিশ। আপাতত জেলবন্দি লরেন্স। তবে এখনও গোল্ডিকে বাগে আনতে পারেনি পুলিশ। সিধু মুসেওয়ালাকে খুনের অভিযোগে তাঁর সন্ধান করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE