Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Gauhar Khan

৩৯-এ মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন অভিনেত্রী, দুই থেকে তিন হতে চলেছেন জায়েদ-গওহর

২০২০ সালে সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে পেশায় নৃত্যপ্রশিক্ষক জায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গওহর খান। এ বার দুই থেকে তিন হতে চলেছেন জায়েদ-গওহর।

সুখবর দিলেন জায়েদ-গওহর।

সুখবর দিলেন জায়েদ-গওহর। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ২১:০৫
Share: Save:

বলিউডের অত্যন্ত পরিচিত মুখ গওহার খান। সিনেমা, সিরিজ, সিরিয়াল, রিয়্যালিটি শো— সবক’টি মাধ্যমেই কাজ করেছেন গওহর। টেলিভিশনের জনপ্রিয় শো ‘বিগ বস’ সিজ়ন ৭-এর বিজেতা ছিলেন তিনি। ২০২০ সালে সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে পেশায় নৃত্যপ্রশিক্ষক জায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই গওহর-জায়েদর সন্তান আগমনের নানা গুঞ্জন শোনা গিয়েছিল মায়ানগরীতে। তবে বার বার সে কথা অস্বীকার করেছেন অভিনেত্রী। তবে এ বার সুখবর দিলেন গওহর। মা হতে চলেছেন, নিজের সমাজমাধ্যমে ঘোষণা অভিনেত্রীর।

কয়েক দিন আগে দু’বছরের বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেন জায়েদ-গওহর। এ বার মা হওয়ার খবর তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ‘‘মাশাআল্লাহ, আপনাদের সকলের ভালবাসা, আর্শীবাদ কাঙ্ক্ষিত। এক থেকে দুই হয়েছিল, যে দিন জায়েদর সঙ্গে গওহরের দেখা হয়। এ বার দুই থেকে তিন। সফর শুরু।’’

অতীতে বিভিন্ন সময় যখন গওহরের মা হওয়ার খবর রটেছে তখন অভিনেত্রী বলেছেন, ‘‘আমি মা হতে চাই, মা হওয়ার অপেক্ষায় রয়েছি।’’ অবশেষে সেই সময় এল গওহর-জায়েদের জীবনে। নিজের বয়সের তুলনায় সাত বছরের ছোট জায়েদকে বিয়ে করার সময় নানা ধরনের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবে নিন্দকদের কথায় কান দিতে নারাজ অভিনেত্রী। জায়েদের সঙ্গে তাঁর রসায়ন বার বার নজর কেড়েছে নেটাগরিকদের। লকডাউনের সময় দেখা তাঁদের। সেখান থেকে কথাবার্তা শুরু, তার পর খুব বেশি দেরি না করেই নিকাহ সেরে ফেলেন গহওর-জায়েদ। এ বার দুই থেকে তিন হওয়ার পালা। খুশির হাওয়া দরবার ও খান পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE