Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tina Datta

গোপন তথ্য ফাঁস করেছেন টিনা, বেজায় চটলেন ‘বিগ বস’-এর সৃজিতার বিদেশি প্রেমিক

টিনা দত্তর উপর বেজার চটেছেন সৃজিতা দের বিদেশি প্রেমিক। টিনার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন মাইকেল।

টিনার উপর বেজায় চটলেন সৃজিতার প্রেমিক

টিনার উপর বেজায় চটলেন সৃজিতার প্রেমিক ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৮:৩৫
Share: Save:

সেই ‘উত্তরণ’ ধারাবাহিক থেকে তাঁরা একসঙ্গে। একটা সময় ভাল বন্ধু ছিলেন টিনা দত্ত ও সৃজিতা দে। চলতি বছর ‘বিগ বস ১৬’-তে প্রতিযোগী এই দুই বাঙালি কন্যা। কিন্তু টেলিভিশনের এই বহুল চর্চিত রিয়্যালিটি শোয়ে প্রবেশের পর থেকে একেবারে অন্য রূপ দু’জনের। বন্ধুত্ব নয়, বরং একের অপরের সঙ্গে কোনও রকম ঘনিষ্ঠতা নেই বলেই জানিয়েছিলেন সৃজিতা। যদিও ‘বিগ বস’-এর ঘর থেকে প্রথম সপ্তাহেই বেরিয়ে যান সৃজিতা। অন্য দিকে, টিনা ধাপে ধাপে এগিয়েছেন শোয়ের অন্দরে। এর মাঝেই শোয়ে টুইস্ট। ঘরে ‘ওয়াইল্ড কার্ড এন্ট্রি’ হয়ে প্রবেশ করলেন সৃজিতা। ফের শুরু হয়েছে এই দুই বঙ্গতনয়ার স্নায়ুযুদ্ধ। এ বার টিনার উপর বেজায় চটেছেন সৃজিতার বিদেশি প্রেমিক।

শোয়ের অন্দরে টিনা আরও এক প্রতিযোগী বিকাশ মানাকতালার সঙ্গে গল্পের ছলেই প্রকাশ করে দেন সৃজিতার বাড়ির ঠিকানা। উল্লেখ্য, টিনা ও বিকাশের গোটা কথোপকথন সম্প্রচারিত হয়। তাতেই রেগে গিয়েছেন সৃজিতার প্রেমিক মাইকেল বোম পেপ। তিনি চ্যানেল কর্তৃপক্ষের উপর বেজায় চটেছেন। তিনি ক্ষুব্ধ হয়ে টুইট করে লেখেন, ‘‘যদি জাতীয় টেলিভিশনে গালাগালি দেওয়াটা অনুপযুক্ত হয়, তা হলে কোনও মানুষের বাড়ির ঠিকানা প্রকাশ্যে আনাটাও অপরাধ। আমি অবাক, গোটা ঘটনাটা দেখে। সৃজিতা জানতে পারলে ওঁর ভাল লাগবে না, আমি নিশ্চিত। কারণ আমরা কোথায় থাকি, সেটা সকলকে জানাতে চাই না।’’

টিনার এই ভুলের কথা কি জানতে পারবেন সৃজিতা? জানতে পারলে কী পদক্ষেপ করবেন অভিনেত্রী? দু’জনের সম্পর্কে কি নতুন চিড় ধরবে এর জেরে? তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tina Datta Bigg Boss 16 sreejita de
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE