Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Gauhar Khan

প্রয়াত গওহর খানের বাবা, খোলা চিঠি লিখলেন অভিনেত্রী

গত সপ্তাহে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল অভিনেত্রীর বাবাকে।

বাবার উদ্দেশে খোলা চিঠি গওহরের।

বাবার উদ্দেশে খোলা চিঠি গওহরের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ১৪:৩৫
Share: Save:

প্রয়াত হলেন অভিনেত্রী গওহর খানের বাবা জাফর আহমেদ খান। বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসাও চলছিল তাঁর।

গত সপ্তাহে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। কিন্তু ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়, সে কথা জানাননি গওহর। বাবার মৃত্যুর পর ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে ছবি পোস্ট করে একটি খোলা চিঠি লিখেছেন গওহর। তাঁর কথায়, ‘আমার হিরো। তোমার মতো মানুষ হয় না। আমার বাবা ঈশ্বরের দূত হয়ে পরলোকে চলে গিয়েছেন। বাবার চলে যাওয়ার পর তাঁর সুন্দর জীবন আমার কাছে আদর্শ হয়ে থেকে গেল। আমি তোমাকে খুব ভালবাসি। আমি অনেকটা তোমার মতোই বাবা। তবে তোমার মহান ব্যক্তিত্বের ১ শতাংশও হতে পারব না’।

গওহরের সহকর্মীরা সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীকে। কর্ণবীর বোহরা, গজরাজ রাও, সুযশ রাই প্রমুখ দুঃখপ্রকাশ করেছেন অভিনেত্রীর পোস্টে। বাবার মৃত্যুর কিছুক্ষণ আগেই তাঁর জন্য প্রার্থনা করে ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করেছিলেন গওহর। অভিনেত্রী লিখেছিলেন, ‘হে আল্লাহ, আমার বাবাকে রক্ষা কর’। গওহরের স্বামী জইদ দরবারও শ্বশুরের দ্রুত আরোগ্য কামনা করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন। সব প্রার্থনা ব্যর্থ করে গওহরের বিয়ের মাত্র ২ মাসের মাথায় চলে গেলেন তাঁর বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE