Advertisement
০৮ মে ২০২৪
Priyanka Chopra

‘আরআরআর’ সূত্রেই মুশকিল আসান! অবশেষে নিজের নতুন নায়ক খুঁজে পেলেন প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড ছেড়ে এখন হলিউডে বসত প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। ছবি থেকে সিরিজ়— একের পর এক প্রজেক্টে চুটিয়ে কাজ করছেন। নিজের পরবর্তী ছবির জন্য এ বার নতুন নায়কের সন্ধান পেলেন দেশি গার্ল।

Image of Priyanka Chopra Jonas.

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ২১:০৮
Share: Save:

বলিউডে এক সময় রাজ করেছেন দাপটের সঙ্গে। এখন হলিউডে প্রথম সারির তারকাদের তালিকায় নাম তাঁর। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন কিয়ানু রিভস, ডোয়েন ‘দ্য রক’ জনসন, রিচার্ড ম্যাডেনের মতো তাবড় তারকাদের সঙ্গে। ইদ্রিস এলবার সঙ্গে একটি সিরিজ়ে দেখা যেতে চলেছে তাঁকে। নিজের পরবর্তী ছবির জন্য নতুন নায়ক খুঁজছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। বিশ্ববন্দিত ছবি ‘আরআরআর’-এর সূত্রেই মিলল সেই নায়কের সন্ধান। খবর, নিজের পরের ছবিতে ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে একটি অ্যাকশন-থ্রিলার ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণী অভিনেতা এনটিআর জুনিয়র। ওই ছবিতে এনটিআর জুনিয়রের বিপরীতে কোন তারকা কাজ করবেন, তা নিয়ে এত দিন ধরে চলছিল জল্পনা। দীপিকা পাড়ুকোন, ম্রুণাল ঠাকুরের মতো নায়িকাদের নাম নিয়ে আলোচনা হলেও এখন খবর, প্রিয়ঙ্কা চোপড়াকে এই চরিত্রে চূড়ান্ত করেছেন ছবির নির্মাতারা। যদিও এখনও পর্যন্ত সে বিষয়ে মুখ খোলেননি ছবির প্রযোজক, পরিচালক বা প্রিয়ঙ্কা নিজেও। খবর, ভারত-পাকিস্তানের সম্পর্কের পটভূমিতে তৈরি হতে চলেছে এই ছবি। আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’-এ এক জন গুপ্তচরের চরিত্রে কাজ করেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সিরিজ়ের অ্যাকশন দৃশ্যে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন দর্শক ও সমালোচকেরা। ‘সিটাডেল’-এর বিশ্বজোড়া সাফল্যের পর আসতে চলেছে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। এখন ইদ্রিস এলবা, জন সিনার মতো তারকার সঙ্গে ‘হেডস অফ স্টেট’ সিরিজ়ের কাজে ব্যস্ত রয়েছেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE