Advertisement
১১ মে ২০২৪
Devlina Kumar

Gourab-Devlina: দামি পানীয়, সোনার হার, কলকাতার রেস্তরাঁয় বিবাহবার্ষিকীর নৈশ উদ্‌যাপনে গৌরব-দেবলীনা

নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-র শ্যুট চলছে বাওয়ালি রাজবাড়িতে। তিন দিন ধরে সেখানেই সংসার পেতেছেন গৌরব।

গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের বিবাহবার্ষিকী।

গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের বিবাহবার্ষিকী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৭:৪৯
Share: Save:

একসঙ্গে থাকার ৩৬৫ দিন। সংসার পাতার ১২ মাস। বিয়ের পিঁড়িতে বসার একটি বছর। এমন ভাবেই চলে এল তাঁদের বিবাহবার্ষিকী।

দু’দিন ধরে সেই দিনের জন্য অপেক্ষা করছেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। দুই শিল্পী তাঁদের ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করে সেই দিন যে আসন্ন তা বুঝিয়ে দিচ্ছেন।

কিন্তু গত তিন দিন ধরে কলকাতার বাইরে গৌরব চট্টোপাধ্যায়। স্ত্রীর সঙ্গে এক বার দেখা হয়েছে। প্রথম বিবাহবার্ষিকীতে খাওয়া দাওয়া শিকেয় তুলে কাজ করে চলেছেন গৌরব। নতুন ধারাবাহিকের শ্যুটিং বলে কথা। সময় মতো কাজ সেরে ফেলতে পারলে তবেই তিনি স্ত্রীর কাছে যাওয়ার ছুটি পাবেন যে। কী করছেন, কোথায় আছেন দেবলীনার স্বামী?

বিয়ের এক বছর কেটে গেল।

বিয়ের এক বছর কেটে গেল।

নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-র শ্যুট চলছে বাওয়ালি রাজবাড়িতে। তিন দিন ধরে সেখানেই সংসার পেতেছেন গৌরব। দেবলীনা কলকাতায়। কিন্তু প্রথম বিবাহবার্ষিকীতে আলাদা থাকতে মন চায় নাকি! তাই স্বামীর কাছে বাওয়ালিতে চলে গিয়েছিলেন তিনি। বুধবার রাতে বিয়ের এক বছরের জন্মদিন উদ্যাপন করলেন গৌরব-দেবলীনা। ধারাবাহিকের কলাকুশলীরা দম্পতির জন্য কেক কাটার আয়োজন করেছিলেন। সে সব ছবি তাঁদের ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে।

বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় বিবাহবার্ষিকী পালন করবে কুমার এবং চট্টোপাধ্যায় পরিবার। সময় মতো সেখানে হাজিরা দেওয়ার জন্যেই বাওয়ালি রাজবাড়ি থেকে তাড়াতাড়ি বেরোনোর ব্যবস্থা করছেন গৌরব। পোশাক শিল্পী অভিষেক রায়ের তৈরি জামা পরবেন ‘করুণাময়ী রানি রাসমণি’র ‘মথুরবাবু’। অন্য দিকে দেবলীনা নিজেরই একটি শাড়ি পরবেন।

ধারাবাহিকের কলাকুশলীরা দম্পতির জন্য কেক কাটার আয়োজন করেছিলেন।

ধারাবাহিকের কলাকুশলীরা দম্পতির জন্য কেক কাটার আয়োজন করেছিলেন।

বিয়ের এক বছর কেটে গেল। এমন এক উপলক্ষে স্ত্রীর কাছ থেকে কী উপহার পেলেন গৌরব? আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, ‘‘ও আমাকে একটি দামি মদ দিয়েছে। আমি আসলে জন্মদিন আর বিবাহবার্ষিকী মিলিয়ে উপহার দিয়েছি দেবলীনাকে। একটি সোনার হার।’’

রাতে নানা দেশীয় খাবারে সেজে উঠবে রেস্তরাঁ। সারা দিন খালি পেটে থাকার যন্ত্রণা ভুলবেন গৌরব। আর ও দিকে সেজেগুজে তাঁর স্বামীর জন্য অপেক্ষা করবেন দেবলীনা। উদ্‌যাপিত হবে তাঁদের প্রেম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Gourab Chatterjee Marriage Aniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE