Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gourab Chatterjee

Gourab-Devlina: এক ঢিলে দুই পাখি মারছেন গৌরব-দেবলীনা! কী ভাবে?

দাম্পত্যের প্রথম বছর উদযাপন কোথায় করবেন গৌরব-দেবলীনা? কলকাতায় না বিদেশে!

লন্ডনে একান্তে গৌরব-দেবলীনা

লন্ডনে একান্তে গৌরব-দেবলীনা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৭:১১
Share: Save:

গৌরব চট্টোপাধ্যায় লন্ডনে শ্যুটে। দেবলীনা কুমার তাঁর সফরসঙ্গী। খবরটা জানেন প্রায় সবাই। কিন্তু জানেন কি, এই সুযোগে এক ঢিলে দুই পাখি মারছেন উত্তমকুমারের নাতি-নাতবউ? সপ্তাহের প্রথম দিন সোমবারেই সে খবর সামনে এনেছেন বিধায়ক দেবাশিস কুমারের একমাত্র মেয়ে। গৌরবের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘বছর শেষ। বিয়েরও বছর ঘুরতে চলেছে। দুইয়ে মিলে উদযাপন জমজমাট!’

অরিত্র সেনের ‘গানের ভিতর দিয়ে’ ছবির শ্যুট উপলক্ষে নায়ক-নায়িকা পরমব্রত চট্টোপাধ্যায়, ইশা সাহা আগেই পৌঁছে গিয়েছেন লন্ডনে। দিন কয়েক পরেই সস্ত্রীক বিদেশের মাটিতে পা রাখেন গৌরব। তার পর থেকেই কাজ আর বিদেশ ভ্রমণ চলছে সমান্তরালে। আনন্দবাজার অনলাইনকে হোয়াটসঅ্যাপে দেবলীনা জানিয়েছেন, 'লন্ডনে আমার মাসির বাড়ি। ফলে, গৌরব যখন শ্যুট করছে, আমি তখন আত্মীয়ের বাড়িতে হইহই করছি। ওর কাজ ফুরোলেই ফের আমরা একসঙ্গে।’

উপভোগ-উদযাপনের নমুনা লন্ডনে যাওয়ার পর থেকেই জ্বলজ্বল করছে দেবলীনার ইনস্টাগ্রামে। নজরকাড়া শীতপোশাকে ঝলমলে অভিনেত্রী। সোমবারের ছবিতে সাজে পাল্লা দিয়েছেন গৌরবও। একটিতে তিনি গাঢ় নীল ডিজাইনার সোয়েটারে। দু’জনের সামনে একটিই পানীয়ের গ্লাস! লন্ডনের শীত সন্ধে দম্পতির ভালবাসার ওমে উষ্ণ। দ্বিতীয় ছবিতে যুগলে শীতের রোদ গায়ে মেখে চনমনে। আপাদমস্তক শীতপোশাকে মোড়া।

ক্যালেন্ডার বলছে, বিবাহ বার্ষিকী আসতে আর মাত্র ১০ দিন। টলিউডের খবর, আগামী কাল সম্ভবত কলকাতার মাটি ছোঁবেন অরিত্র সেন এবং তাঁর দলবল। সেই দলে কি থাকছেন তারকা দম্পতিও? কলকাতায় উদযাপিত হবে তাঁদের দাম্পত্যের প্রথম বছর? নাকি, একান্তে থাকতে তাঁরা বেছে নিয়েছেন বিদেশকেই? সব প্রশ্নের উত্তর এক্ষুণি ফাঁস করতে রাজি নন দেবলীনা। অগত্যা আপাতত সময়ের অপেক্ষা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Chatterjee Devlina Kumar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE