Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Lopamudra Mitra: ভারী চেহারার মানুষদের বলছি, আমি কিন্তু প্লাস সাইজ নিয়েই খুশি: লোপামুদ্রা

গায়িকার উপলব্ধি, একটাই তো জীবন! কে কী বলল, ভাবতে বসলে গান গাইব, হাসব কখন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ নভেম্বর ২০২১ ১৫:৪৪
লোপামু্দ্রা মিত্র

লোপামু্দ্রা মিত্র

‘আমাকে দেখুন’.... রবিবার থেকে এই বার্তাই যেন ঘুরছে লোপামুদ্রা মিত্রের ফেসবুকে। নিজের সাম্প্রতিকতম একটি ছবি দিয়েছেন। সেই ছবির ব্যাখ্যা করেছেন # প্লাস সাইজ ইনস্পিরেশন বা ভারী চেহারার অনুপ্রেরণা বলে! শ্রীলেখা মিত্রের মতোই যখন তখন নিজেকে নিয়ে রসিকতায় মাতেন গায়িকা। এ-ও কি তেমনই কিছু? নাকি কেউ তাঁর চেহারা নিয়ে কটাক্ষ ছুড়েছে?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল শিল্পীর সঙ্গে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কথার আগে হাসির ছোঁয়া গায়িকার গলায়। বললেন, ‘‘আমি প্রচণ্ড ভাগ্যবান। আমায় কেউ কোনও দিন কটাক্ষ করেন না। যথেষ্ট মোটা হয়েছি। ছবি দিয়ে সেটা স্বীকারও করেছি।’’ একই সঙ্গে তাঁর দাবি, চেহারা ক্রমশ ভারী হয়ে যাচ্ছে। এই নিয়ে কোনও ভ্রূক্ষেপ নেই তাঁর। সব নিয়ে দিব্যি আছেন তিনি। এবং সেই বার্তাই পক্ষান্তরে দিতে চেয়েছেন অনুরাগীদের।

Advertisement

কী ভাবে? স্পষ্ট ভাষায় লোপামু্দ্রা জানিয়েছেন- যাঁরা মোটা, যাঁরা সারাক্ষণ হীনমন্যতায় ভোগেন, তাঁরা যেন একটুও মনখারাপ না করেন। বরং তাঁকে দেখে বাকিদের শেখার পরামর্শ দিয়েছেন গায়িকা। কারণ, এত মোটা হয়েও তিনি সুখে জীবন কাটাচ্ছেন! লোপামুদ্রার দাবি, ‘‘এ ভাবেই সবার সঙ্গে হাসি-মশকরায় মেতে জীবনকে উপভোগ করতে করতে চলে যাব। একটাই তো জীবন! কে কী বলল, ভাবতে বসলে গান গাইব, হাসব কখন?’’

আরও পড়ুন

Advertisement