Advertisement
০৪ অক্টোবর ২০২২
rachana banerjee

Didi No 1: দর্শকদের অনুরোধ, ‘তোমাকেই চাই’! রচনা ফিরছেন ‘দিদি নম্বর ১’-এর সেটে

সাময়িক ছুটি নিয়েছিলেন জনপ্রিয় শো থেকে। কিন্তু ‘দিদি’কে এত সহজে কী করে ছাড়েন তাঁর!

ফিরছেন রচনা।

ফিরছেন রচনা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৪:৩২
Share: Save:

দাদাগিরি যেমন সৌরভ গঙ্গোপাধ্যায়ের, দিদি নং ১ তেমনই রচনা বন্দ্যোপাধ্যায়ের। বাবার আকস্মিক প্রয়াণে মানসিক দিক থেকে ভেঙে পড়েছিলেন রিয়্যালিটি শো-এর ১০ বছরের সফল সঞ্চালক। সাময়িক ছুটি নিয়েছিলেন জনপ্রিয় অনুষ্ঠানটি থেকে। কিন্তু ‘দিদি’কে এত সহজে কী করে ছাড়েন তাঁর অনুরাগীরা! দর্শকদের দাবি মেনে তাই ফের জি বাংলার পর্দায় নিজেরটা শো-এ ফিরছেন রচনা।

জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে অভিনেত্রী-সঞ্চালিকা নিজেই জানিয়েছেন সে কথা। বলেছেন, ‘‘বাবার আকস্মিক মৃত্যু সাময়িক অবশ করে দিয়েছিল। কারণ, আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ ছিলেন তিনিই।’’ একই সঙ্গে পারলৌকিক কাজেরও দায়িত্ব ছিল তাঁর উপরে। এই অবস্থায় শো-তে এসে অংশগ্রহণকারিণীদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠা তাঁর পক্ষে সম্ভব ছিল না। তাই তিনি ছুটি নিয়েছিলেন। পরিবর্তে অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার ভার বর্তায় সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাসের উপরে।

আনন্দবাজার অনলাইনে সে খবর প্রকাশ হতেই মন্তব্য বাক্স উপচে একটাই বক্তব্য- ‘দিদি তোমাকেই চাই’। ছোট পর্দার সফল ‘দিদি’ও বলেছেন, ‘‘আমায় না দেখে নানা ভাবে অনুরাগীরা বার্তা পাঠিয়েছেন। সাহস জুগিয়েছেন,বলেছেন- আমরা পাশে আছি। আপনি ফিরে আসুন।’’

সঞ্চালিকার আরও যুক্তি, শোক সরিয়ে এক দিন তো তাঁকে ফিরতেই হত। তাই নতুন সপ্তাহের প্রথম দিনেই রচনার প্রত্যাবর্তন। বিকেল সাড়ে চারটেয় আবার তিনি ফিরছেন তাঁর দ্বিতীয় বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.