Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Govinda

Govinda: মদ্যপানের অনুমতি দেবে মা? বউয়ের সঙ্গে নৈশভোজে গিয়ে ফোন করেন গোবিন্দ

বাস্তবে গোবিন্দ বড়ই সহজ-সরল। জানেন কি, স্ত্রীকে নিয়ে মদ্যপানের আগে মা কে ফোন করে অনুমতি নিয়েছিলেন বলিউডের ‘ছোটে মিয়াঁ’?

শ্যাম্পেন ছোঁয়ার আগে মায়ের অনুমতি নিয়েছিলেন গোবিন্দ!

শ্যাম্পেন ছোঁয়ার আগে মায়ের অনুমতি নিয়েছিলেন গোবিন্দ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৫:৫২
Share: Save:

পর্দায় গোবিন্দ মানেই দমফাটা হাসি। ‘কুলি নম্বর ওয়ান’ থেকে ‘হিরো নম্বর ওয়ান’-এর নাচে, রংচঙে পোশাকে, মজাদার সংলাপে হেসে কুটিপাটি বলিউডপ্রেমীরা। কিন্তু বাস্তবে গোবিন্দ যে কতটা সহজ-সরল, তার প্রমাণ তিনি নিজেই দিয়েছিলেন টেলিভিশনে এক সাক্ষাৎকারের অনুষ্ঠানে। জানেন কি, স্ত্রী সুনীতাকে নিয়ে মদ্যপানের আগে মা কে ফোন করে অনুমতি নিয়েছিলেন বলিউডের ‘ছোটে মিয়াঁ’?

গোবিন্দ-সুনীতার দাম্পত্যের বয়স ছত্রিশ বছর পেরিয়েছে। এক ছেলে, এক মেয়ে রয়েছে তাঁদের। মেয়ে নম্রতা ওরফে টিনা বেশ কিছু পঞ্জাবি ছবির পাশাপাশি কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। সিমি গ্রেওয়ালের সঙ্গে ওই সাক্ষাৎকারের অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন গোবিন্দ। সেখানেই স্ত্রী সুনীতার জন্মদিনের ওই নৈশভোজের গল্প বলেন অভিনেতা। বহু বছর বাদে সেই রাতে প্রথম বার এক বিলাসবহুল হোটেলে নৈশভোজ সারতে গিয়েছিলেন দু’জনে। ঘটনাচক্রে ওই হোটেলেই অতীতে ওয়েটারের কাজ চাইতে গিয়ে প্রত্যাখ্যাত হয়েছিলেন গোবিন্দ। ফলে সেখানেই অতিথি হিসেবে যাওয়াটা বাড়তি তৃপ্তি দিয়েছিল তাঁকে। ফলে উদযাপনী মেজাজে শ্যাম্পেন পান করবেন বলে ঠিক করেন দু’জনে!

সুনীতা জানান, এর পরেই তাঁকে হতবাক করে দেন গোবিন্দ! শ্যাম্পেনের বোতল খোলার আগে সটান মা-কে ফোন। মদ ছোঁয়ার আগে মায়ের অনুমতি চান অভিনেতা! অনুষ্ঠানে হাসতে হাসতে গোবিন্দ বলেন, “মা কে জিজ্ঞেস করেছিলাম, মদ খাব, না খাব না। মা বলেছিল, মদ্যপানের অভ্যাস কিন্তু বড্ড বাজে। তবে আনন্দ করতে এসে একটুখানি শ্যাম্পেন খাওয়ার অনুমতিও দিয়ে দিয়েছিল!”

আর সুনীতা? “ও তখন ভ্রুকূটি সমেত স্বামীর দিকে চেয়ে। ভাবখানা এমন যে, ‘এটাও মা কে জিজ্ঞেস করে করতে হবে!’” বলতে বলতে হেসে কুটিপাটি গোবিন্দ। সঙ্গী সুনীতা নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govinda Alcohol Permission
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE