Advertisement
০৩ মে ২০২৪
Satyam-Saswati Marriage

সোমবার বিয়ের পিঁড়িতে বসছেন সত্যম-শাশ্বতী, তাঁদের গায়েহলুদের ছবি প্রকাশ্যে

সোমবার দীর্ঘ দিনের বান্ধবী শাশ্বতী সিংহকে বিয়ে করছেন অভিনেতা সত্যম ভট্টাচার্য। প্রকাশ্যে যুগলের গায়েহলুদের ছবি।

Haldi ceremony pictures of Bengali actor Satyam Bhattacharya and Saswati Sinha goes viral on social media

শাশ্বতী সিংহের সঙ্গে সত্যম ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৬:০৬
Share: Save:

অভিনেতা সত্যম ভট্টাচার্য যে বিয়ে করছেন, সে খবর আগেই জানা গিয়েছিল। সোমবার দীর্ঘ দিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘বল্লভপুরের রূপকথা’ ছবির নায়ক সত্যম। তার আগে যুগলের গায়েহলুদের ছবি প্রকাশ্যে এল।

Haldi ceremony pictures of Bengali actor Satyam Bhattacharya and Saswati Sinha goes viral on social media

সত্যম এবং শাশ্বতীর গায়েহলুদের অনুষ্ঠানের ছবি। ছবি: সংগৃহীত।

বছরশেষে টলিপাড়ায় বিয়ের সানাই। একের পর এক তারকা সাত পাকে বাঁধা পড়েছেন। সেই তালিকাতেই নতুন নাম সত্যমের। শুরু থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে কোনও রকম আড়াল রাখেননি সত্যম-শাশ্বতী। তবে নিজেদের বিয়েকে তাঁরা খুব বেশি প্রচারের আলোয় আনতেও চাইছেন না। আইবুড়োভাতের অনুষ্ঠান থেকে শুরু করে গায়েহলুদের ছবি মূলত তাঁদের বন্ধুবান্ধবই সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন। এর আগে বিয়ে প্রসঙ্গে সত্যম আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘আমার বিয়ের ছুটি পড়ে গিয়েছে। কেনাকাটা কি আর কখনও শেষ হয়! সেটা বিয়ের দিন পর্যন্ত হবে হয়তো। বাঙালি মতে একেবারে মন্ত্র পড়েই বিয়ে করব। খাওয়া-দাওয়া এখনও ঠিক করে উঠতে পারিনি। তবে মেনুতে বিরিয়ানি থাকবে, সেটা নিশ্চিত করে বলতে পারি।’’

সত্যম-শাশ্বতী প্রায় ১১ বছর সম্পর্কে রয়েছেন। সোমবার তাঁদের গায়েহলুদের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে সোমবার সন্ধ্যায় শহরে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। তবে দম্পতির এই মুহূর্তে মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই। কারণ ফেব্রুয়ারি মাসে সত্যমের একাধিক নতুন কাজের শুটিং শুরু হওয়ার কথা। বিয়ের পর কাজের চাপ সামলে সেই মতো মধুচন্দ্রিমার পরিকল্পনা করবেন তাঁরা। চলতি মাসেই মুক্তি পাবে সত্যম অভিনীত নতুন ওয়েব সিরিজ় ‘ক্যাবারে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE