Advertisement
০৫ মে ২০২৪
Hansika Motwani

বান্ধবীর স্বামীর সঙ্গেই প্রেম হয়ে গিয়েছে, তাতে দোষের কী? বিতর্কে জল ঢাললেন হংসিকা

হংসিকার বর্তমান স্বামী তাঁরই এক বান্ধবীর প্রাক্তন স্বামী। বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন বলে সমাজমাধ্যমে একের পর এক ট্রোলের মুখে পড়েন ‘সোনপরী’ অভিনেত্রী।

Hansika Motwani reacts to claims of marrying best friend\\\\\\\\\\\\\\\'s ex-husband

রটেছিল, তিনি সোহেলের প্রথম বিয়ে ভাঙার জন্য দায়ী। এই অভিযোগ খণ্ডন করে কী বললেন হংসিকা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৮
Share: Save:

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক হয়। কেউ চুপ করে থাকেন, কেউ প্রতিক্রিয়া জানান। হংসিকা মতওয়ানি তাঁর বিয়ে নিয়ে তৈরি হওয়া বিতর্কে চুপ করে থাকলেন না। অভিযোগ উঠেছিল, বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন তিনি। সমাজমাধ্যমে একের পর এক ট্রোলের মুখে পড়েন ‘সোনপরী’ খ্যাত অভিনেত্রী।

হংসিকার বর্তমান স্বামী যে তাঁরই এক বান্ধবীর প্রাক্তন স্বামী। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর বিয়ে নিয়ে বানানো রিয়্যালিটি শো ‘লভ, শাদি, ড্রামা’। সেই অনুষ্ঠানেও আভাস মিলেছে বিতর্কের।

হংসিকা বিয়ে করেছেন সোহেল খাতুরিয়াকে। তাঁদের রাজকীয় বিবাহ-অনুষ্ঠান হয়েছিল ২০২২ সালের ৪ ডিসেম্বর, রাজস্থানের জয়পুরের মুন্ডোটা দুর্গে। ওই বছরই নভেম্বরে তাঁরা সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হংসিকা জানিয়েছেন, সোহেলকে তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’ বলেন তিনি। ‘হংসিকাস লভ, শাদি ড্রামা’ অনুষ্ঠানে প্রকাশ্যে আনেন তাঁদের সম্পর্কের কথা, বিবাহ অনুষ্ঠান এবং তাঁদের ঘিরে তৈরি হওয়া নানা প্রসঙ্গও।

রটেছিল, তিনি সোহেলের প্রথম বিয়ে ভাঙার জন্য দায়ী। এই অভিযোগ খণ্ডন করে হংসিকা বলেন, “মিডিয়ায় যে সব বিবরণ লেখা হয়েছে, বেস্ট ফ্রেন্ড, এই-সেই ... দেখে আমার ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা!” সোহেলের প্রথম বিয়েতে তাঁর উপস্থিতি প্রসঙ্গে তিনি জানান, সোহেল ছিলেন তাঁর ভাইয়ের প্রিয় বন্ধু। তাই গিয়েছেন। কেনই বা যাবেন না?

তাঁদের সম্পর্কের গভীরতা বোঝাতেই হংসিকা বলেন, “ সব সময় ও আমার কাছাকাছি থাকত। আমার ভাইয়ের প্রিয় বন্ধু ছিল ও, ধীরে ধীরে আমারও প্রিয় বন্ধু হয়ে ওঠে। এ ভাবেই শুরু।”

তাঁর কথায়, “আমাকে অনেকেই বলতেন প্রিয় বন্ধুকেই বিয়ে করতে। তা হলেই নাকি আমি ভাল থাকব। আমি বলতাম, এ সব মিথ্যে কথা। এমন হয় না। পরে যখন সত্যিই এমনটা হল, আমি আমার কথা ফিরিয়ে নিয়েছিলাম। সত্যিই নিজের প্রিয় বন্ধুকে বিয়ে করা জীবনের অন্যতম নিশ্চিন্তির বিষয়। আমি সত্যিই আশীর্বাদধন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hansika Motwani Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE