Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt

সন্তানের জন্ম দিয়ে ‘বুড়ি’ হয়ে গিয়েছেন আলিয়া? ভন্সালীর জন্মদিনে অভিনেত্রীকে দেখে কটাক্ষ

আলিয়া কি খুব বেশি অন্য রকম দেখতে হয়ে গিয়েছেন? পার্টিতে তাঁকে দেখে কটাক্ষের বান। জল্পনা চলছে আরও এক বিষয় নিয়ে। প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাকি আলিয়া!

Alia Bhatt looks extremely different in her latest appearance at Sanjay Leela Bhansali birthday bash

সমাজমাধ্যমে ছেয়ে গিয়েছে আশঙ্কা, উদ্বেগক্লিষ্ট মন্তব্য—আলিয়া কি অসুস্থ? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৭
Share: Save:

খুব বেশি পার্টিতে যান না আলিয়া ভট্ট। তবে ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ নির্মাতা সঞ্জয় লীলা ভন্সালীর জন্মদিনের পার্টিতে যাবেন না, তা কি হয়! সাদা সাটিনের পোশাকে রাজেন্দ্রাণীর মতো গাড়ি থেকে নামলেন রণবীর-ঘরনি। কিন্তু তাঁকে দেখে আগের মতো উচ্ছ্বসিত হলেন কি অনুরাগীরা? সমাজমাধ্যমে ছেয়ে গিয়েছে আশঙ্কা, উদ্বেগক্লিষ্ট মন্তব্য—আলিয়া কি অসুস্থ?

Photo of Bollywood Actor Alia Bhatt

সকলেই বলছেন, আলিয়াকে ভীষণ অন্য রকম দেখাচ্ছে। আগের চেয়ে ক্ষীণ, ক্লান্ত। ছবি: সংগৃহীত।

সকলেই বলছেন, আলিয়াকে ভীষণ অন্য রকম দেখাচ্ছে। আগের চেয়ে ক্ষীণ, ক্লান্ত। চোখের কোল বসে গিয়েছে। এ সব কি মাতৃত্বের ধকল? চলছে চর্চা। অনেকেই বললেন, “বয়স্ক দেখাচ্ছে ওঁকে।” আবার কেউ বললেন, “রাহার জন্ম দিয়ে অন্য রকম দেখতে হয়ে গেল আলিয়াকে?” আবার কারও মতে আলিয়াকে মালাইকা অরোরার মতো লাগছে। এত রোগা হওয়ার কী প্রয়োজন ছিল, আগের চেহারাতেই বেশি সুন্দর দেখাত, আক্ষেপ আর এক দলের। এমন নানা মুনির নানা মতের মধ্যে যেন হারিয়ে যেতে বসেছে আলিয়ার আসল রূপ। জল্পনা চলছে আরও এক বিষয় নিয়ে। মুখে প্লাস্টিক সার্জারি করিয়ে ফেললেন নাকি আলিয়া? এক জন মন্তব্য করলেন, “আলিয়ার ঠোঁট যেন অন্য রকম! না কি ভুল দেখছি?”

গত বছর নভেম্বর মাসে রণবীর কপূর আর আলিয়ার কোলে এসেছে কন্যা রাহা। তাকে নিয়েই ব্যস্ততায় কেটেছে দম্পতির। তার পর আবার একটু একটু করে কাজে ফিরছেন। সন্তান জন্মের পর আলিয়া প্রথম বার যখন প্রকাশ্যে এসেছিলেন, তাঁর চেহারায় সদ্যমাতৃত্বের ছাপ ছিল। বাড়তি মেদ ছিল। যা ঝরাতে দু’মাসও নিলেন না অভিনেত্রী। এখন তাঁকে অস্থিচর্মসার লাগছে বলেই মনে করছেন অনুরাগীরা। প্রতি দিন যেন একটু একটু করে রোগা হচ্ছেন! ক’দিন আগেই দাদাসাহেব ফালকে পুরস্কার নিতে গিয়েছিলেন অভিনেত্রী। তখনও ‘কাগজের মতো’ দেখাচ্ছিল না বলেই মনে করছেন একাংশ। তা হলে বিশেষ কোনও রূপটান নয়তো? যাতে ইচ্ছা করেই অন্য রকম সাজতে চাইছেন আলিয়া? জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE