Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Nawazuddin Siddiqui-Aaliya Siddiqui

দুই সন্তানের ভরণপোষণ নিয়ে বিতর্ক, নওয়াজ় ও তাঁর স্ত্রীকে নতুন নির্দেশ আদালতের

দুই সন্তানকে নিয়ে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়ার মধ্যে অনেকদিন ধরেই টানাপড়েন চলছে। অবশেষে রায় দিল বম্বে হাইকোর্ট।

Nawazuddin Siddiqui and his wife Aaliya Siddiqui asked to resolve children issue amicably

দুই সন্তানকে নিয়ে অনেকদিন ধরেই টানাপড়েন চলছে নওয়াজ়-আলিয়ার। সমস্যা মেটাতে অবশেষে রায় দিল বম্বে হাইকোর্ট। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৯
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ চরমে। খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়া থেকে শুরু করে গার্হস্থ্য হিংসা— অভিনেতা এবং তাঁর পরিবারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন স্ত্রী আলিয়া। বাড়ির একটা ঘরে তাঁকে ও সন্তানদের বন্দি করে রাখার কথা জানিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন আলিয়া। শুক্রবার ভিডিয়ো শেয়ার করে স্বামীর নামে ফের বেশ কিছু অভিযোগ আনেন আলিয়া। জানান, সন্তানদের মায়ের থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করছেন নওয়াজ়। পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন আলিয়া। দুই সন্তানকে নিয়ে অনেকদিন ধরেই টানাপড়েন চলছে দম্পতির। সমস্যা মেটাতে অবশেষে রায় দিল বম্বে হাইকোর্ট।

দুই সন্তানের বাবা-মা নওয়াজ় আলিয়া। ১২ বছরের কন্যা সোরা ও ৭ বছরের পুত্র সন্তান ইয়ানি। দিন কয়েক আগেই অভিনেতার মা দাবি করেন ইয়ানি নওয়াজ়ের সন্তান নয়। সেই সময় ডিএনএ পরীক্ষার দাবি তোলেন অভিনেতার স্ত্রী। পরিস্থিতি এমন হয় যে আদালতের দ্বারস্থ হন আলিয়া। এই মামলার রায় দিয়েছে বম্বে হাইকোর্ট। আলোচনা এবং পারস্পরিক কথাবার্তার মাধ্যমে গোটা বিষয়টি মিটিয়ে নেওয়ার রায় দিয়েছে আদালত।

সন্তানদের খোঁজ রাখেন না নওয়াজ়। কী ভাবে বড় হয়েছে তারা, বাবা হয়ে খবর রাখেননি অভিনেতা। স্বামীর বিরুদ্ধে এমন সব গুরুতর অভিযোগ এনেছেন আলিয়া সিদ্দিকি। অভিভাবকদের বিবাদ শুরু হওয়ার পর থেকেই স্কুলে যাচ্ছে না সন্তানরা। স্কুল থেকে সিদ্দিকি পরিবারকে চিঠিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নওয়াজ়ের আইনজীবী। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নওয়াজ় বলেন, ‘‘সত্যি বলতে এই বিষয়ে কোনও মন্তব্য করব না। শুধু চাই আমার ছেলে-মেয়েরা যাতে স্কুলে যায়। ওদের পড়াশোনার কোনও ক্ষতি যাতে না হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE