Advertisement
২৫ মে ২০২৪
Swara Bhasker

বিয়েকে শ্রদ্ধাহত্যার সঙ্গে তুলনা, ফ্রিজ বিতর্কে পাল্টা জবাব দিলেন স্বরা

বিয়ের পর থেকেই স্বরা ভাস্কর এবং তাঁর স্বামী স্বামী ফাহাদ আহমেদকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এ বার কটাক্ষের পাল্টা জবাব দিলেন অভিনেত্রী।

Swara Bhasker’s reply on fridge controversy over her marriage with Fahad Ahmad

দিল্লিতে ঘটে যাওয়া শ্রদ্ধা ওয়ালকরের নৃশংস হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে কটাক্ষ করা হয় অভিনেত্রীকে। এ বার তাঁদের উদ্দেশেই জবাব দিলেন স্বরা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৮
Share: Save:

১৬ ফেব্রুয়ারি বিয়ের খবর দিয়ে সকলকে চমকে দেন অভিনেত্রী স্বরা ভাস্কর। ফাহাদ আহমেদকে বিয়ে করেন স্বরা। তাতেই গেল গেল রব তুলেছেন একাংশ। হিন্দু এবং মুসলমান, দুই পক্ষেরই রোষের মুখে পড়েছেন এই দম্পতি। দিল্লিতে ঘটে যাওয়া শ্রদ্ধা ওয়ালকরের নৃশংস হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে কটাক্ষ করা হয় অভিনেত্রীকে। বিয়ের আগে ফাহাদের ফ্রিজ খুলেও দেখে নেওয়া উচিত ছিল স্বরার! শ্রদ্ধা হত্যাকাণ্ডের জের টেনে এমনই মন্তব্য করলেন বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী(ভিএইচপি) সাধ্বী প্রাচী।

এ বার তাঁদের উদ্দেশেই জবাব দিলেন স্বরা। নিজের সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ বিয়ের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘‘সুটকেস, ফ্রিজ, হেটার্স এব‌ং যাঁরা এসব বলেছেন, এই দেখুন আমরা একসঙ্গে।’’

স্বরার বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান মৌলানা শাহবুদ্দিন রিজ়ভি। তাঁর দাবি, স্বরাকে ইসলাম কবুল করতে হবে। সংগঠনের তরফে জানানো হয়েছে, শরিয়তে ইসলাম কবুল না করলে সেই বিয়ে অবৈধ। মৌলানা শাহবুদ্দিন রিজবির কথায়, ‘‘স্বরাকে ইসলাম কবুল করতে হবে, তবেই এই বিয়ে বৈধতা পাবে। কোনও নারী যদি মূর্তিপূজা করেন, তা হলে কোনও মুসলমান পুরুষ তাঁকে বিয়ে করতে পারবেন না। ইসলামে এই ধরনের বিয়ের জায়গা নেই।’’ এক কথায় স্বরার বিয়ে এখন মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়ে দু’পক্ষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE