Advertisement
০৩ মে ২০২৪
Nysa Devgn-Ibrahim Ali khan

কাজল-কন্যার ঘাড়ে মুখ রেখে সইফ-পুত্র, বলিপাড়ার নতুন বন্ধু নায়সা-ইব্রাহিম?

দু’জনের মা-বাবারা সহকর্মী। কাজল, সইফ আলি খান, অমৃতা সিংহ— তাঁরা প্রায় একই সময় বলিপাড়ায় কাজ শুরু করেছিলেন। এ বার চর্চায় তাঁদের সন্তানরা।

Is Nysa Devgan and Ibrahim Ali Khan new BFFs of Bollywood

এ বার নায়সা এবং ইব্রাহিমের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি রীতিমতো চোখ টানছে অনুরাগীদের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৯
Share: Save:

নায়সা দেবগন এবং ইব্রাহিম আলি খান— বলিউডের দুই নতুন বন্ধু। একসঙ্গে পার্টি করতে মাঝেমাঝেই দেখা যায় তাঁদের। এমনই এক পার্টিতে নায়সা এবং ইব্রাহিমের ছবি দেখে উৎসুক সইফ এবং কাজলের ভক্তরা। সইফ আলি খান, কাজল , অজয় দেবগন সমসাময়িক। নব্বই দশকের জনপ্রিয় তারকা তাঁরা। নায়ক-নায়িকাদের সন্তানরাও এখন ভাল বন্ধু। আরিয়ান খান, সুহানা খান, নায়সা, ইব্রাহিম সবাই একসঙ্গে পার্টি করেন। ইদানীং এই দলের মধ্যে সবচেয়ে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন নায়সা এবং ইব্রাহিম।

এক দিকে যেমন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং শাহরুখ-কন্যা সুহানার ঘনিষ্ঠতা নিয়ে সরগরম সিনেদুনিয়া, তেমনই এ বার নায়সা এবং ইব্রাহিমের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি রীতিমতো চোখ টানছে অনুরাগীদের। হাসিমুখে দাঁড়িয়ে নায়সা। আর তাঁর ঘাড়ে মুখ রেখে হাসিমুখে পোজ় দিয়েছেন ইব্রাহিম।

প্রসঙ্গত, কয়েক দিন আগে এই ‘পার্টি’র জন্যই কটাক্ষের মুখে পড়তে হয় নায়সাকে। পার্টি থেকে বেরোনোর সময় তাঁকে দেখে চেনাই যাচ্ছিল না প্রায়। পার্টিতে ঢোকার মুখে তাঁর চোখেমুখে ছিল রূপটানের ছোঁয়া। অন্য দিকে, বেরোনোর পরে একেবারে ভোলবদল নায়সার চেহারায়। ঘেঁটে গিয়েছিল লিপস্টিক, চুল এলোমেলো। এমনকি, সোজা হয়ে হাঁটতেও পারছিলেন না নায়সা। পার্টি-পরবর্তী রূপের জন্য সমাজমাধ্যমে হাসির খোরাক হয়ে উঠেছিলেন কাজল-কন্যা। এত বেসামাল কী ভাবে হলেন তিনি? প্রশ্ন কৌতূহলী নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE