Advertisement
০৭ মে ২০২৪
Hansika Motwani Wedding

সব শেষ! বিয়ের আগে হবু স্বামীর সামনে কান্নায় ভেঙে পড়লেন হংসিকা

তাঁর বিয়ে নিয়ে তৈরি হচ্ছে রিয়্যালিটি শো। সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন আগেই। এ বার সেই রিয়্যালিটি শোয়ের টিজ়ার শেয়ার করলেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি।

photo of Hansika Motwani

বিয়ের আগে কান্নায় ভেঙে পড়েন হংসিকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:৩৭
Share: Save:

ওটিটি প্ল্যাটফর্মের যুগে প্রায় সব কিছুই কনটেন্ট। বিয়েই বা বাদ থাকে কেন! নিজের বিয়ের অনুষ্ঠান নিয়ে তৈরি হচ্ছে রিয়্যালিটি শো। আগেই সমাজমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। এ বার সেই রিয়্যালিটি শো ‘লভ, শাদি, ড্রামা’র টিজ়ার ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রীর হংসিকা মোতওয়ানি।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের মন্ডোতা ফোর্টে দীর্ঘ দিনের বন্ধু ও প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন হংসিকা মোতওয়ানি। রাজস্থানের দিগন্তবিস্তৃত সৌন্দর্যের মাঝে প্রেমিকযুগল... সবটাই যেন স্বপ্নের মতো। তবে আদপে কি স্বপ্নের মতোই ছিল সেই বিয়ে? বিয়ের আগেই মায়ের সামনে ভেঙে পড়েন হংসিকা। কারও অতীতের উপর ভিত্তি করে তার বিচার করা উচিত নয়, এই শিক্ষা তিনি পেয়েছেন মায়ের থেকেই। তা হলে কী করে হবু স্বামীর অতীতের কথা ভেবে সিদ্ধান্ত নেবেন হংসিকা? সব ঝগড়া-ঝামেলার মধ্যে সোহেলকে এক বার হংসিকা বলেও ফেলেন, ‘‘সব শেষ!’’ তবে শেষ বললেই কি শেষ হয়? ‘ড্রামা’ তো সবে শুরু!

শোনা যায়, হংসিকার এক বন্ধুর সঙ্গে এর আগে বিয়ে হয়েছিল সোহেলের। তার পর তাঁদের মধ্যে বিচ্ছেদ হওয়ার পর হংসিকার সঙ্গে সম্পর্কে জড়ান সোহেল। এই ঘটনা সামনে আসার পরে কম সমালোচনার শিকার হননি ‘সোনপরী’ খ্যাত অভিনেত্রী। ‘বন্ধুর বর চুরি করেছেন তিনি’, সমাজমাধ্যমে এমন কথাও শুনতে হয়েছে হংসিকাকে। বিয়ের ঠিক আগের মুহূর্ত পর্যন্ত তাই সোহেলের সঙ্গে সাত পাক ঘোরা নিয়ে নিশ্চিত ছিলেন না অভিনেত্রী। সে কথা মনে করে কিছুটা আবেগপ্রবণও হয়ে পড়েন তিনি।

‘লভ, শাদি, ড্রামা’র টিজ়ারে ক্ষণেকের জন্য তাঁর চোখে জল। তবে বিধির বিধান আর প্রেমের টান ঠেকায় কে! পরিকল্পনা মতোই ৪ ডিসেম্বর রাজস্থানে বিলাসবহুল প্রাসাদে চার হাত এক হয় হংসিকা ও সোহেলের। অনিশ্চয়তা থেকে বিয়ে পর্যন্ত এই যে যাত্রা, তার ভাল-মন্দ সবটুকু নিয়ে তৈরি হয়েছে ‘লভ, শাদি, ড্রামা’। ১০ ফেব্রুয়ারি থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজ়নি প্লাস হটস্টার’-এ দেখা যাবে এই রিয়্যালিটি শো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hansika Motwani Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE