Advertisement
০৫ মে ২০২৪
aamir khan

৫৬-য় আমিরি আফসোস! ‘৩ বার প্রেমে প্রত্যাখ্যাত আমি...’

হাসি-মজায় মোড়া সেই আড্ডায় আমির আর কী জানিয়েছেন? সংবাদমাধ্যম সূত্রে খবর, মাত্র ১০ বছর বয়সেই তাঁর জীবনে প্রথম প্রেম এসেছিল।

আমির খান।

আমির খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৩:২৭
Share: Save:

নেটমাধ্যমে শুভেচ্ছার ছড়াছড়ি। ৫৬-য় পা দিলেন আমির খান। কেউ তাঁর সেরা ছবির তালিকা বানিয়েছেন। তো কেউ সেরা চরিত্রের। অনেকে তাঁর চূড়ান্ত খুঁতখুঁতেমির প্রশংসায় পঞ্চমুখ নতুন করে। আমির নিজে কী করছেন? ৫৬টা বসন্ত তাঁকে মনে পড়িয়ে দিয়েছে প্রেমজীবনের ব্যর্থতা! জন্মদিনের আগের সন্ধেয় এক চ্যাট শো-এ তাঁর আফসোস, "আমার প্রেম ভাগ্য ভী-ষ-ণ খারাপ! এক বার নয়, ৩ বার প্রেমে ব্যর্থ আমি।"

হাসি-মজায় মোড়া সেই আড্ডায় আমির আর কী জানিয়েছেন? সংবাদমাধ্যম সূত্রে খবর, মাত্র ১০ বছর বয়সেই তাঁর জীবনে প্রথম প্রেম এসেছিল। অভিনেতার কথায়, "ওই বয়সে প্রেমে পড়েছি বলার সাহস থাকে? আমারও ছিল না। ফলে, এক তরফা, নিঃশব্দ প্রেম! মেয়েটিকে রোজ দেখতাম। পাগল হতাম। মুখোমুখি হলেই মুখে কুলুপ।" এতটাই লাজুক ছিলেন যে ওই এক জন নয়, আরও ২ প্রেমিকাকে একই ভাবে ভালবাসার কথা জানিয়ে উঠতে পারেননি। এ ভাবেই ১০ থেকে ১৫, ৫টা বছর তিনি প্রেমের পিছনে দৌড়েছেন। প্রেম ধরা দেয়নি। সব মিলিয়ে আমির যখন আক্ষরিক অর্থেই হতাশ, তখনই তাঁর জীবনে আসেন পাশের বাড়ির মেয়ে রীণা দত্ত। আমির তখন ১৬!

আমিরি ভাষায়, "সেই প্রথম কেউ আমার প্রেমে সাড়া দিয়েছিল। তাই দেরি না করে ঝটপট রীনাকেই বিয়ে করে নিই।" ১৬ বছরের দাম্পত্যে আমির-রীনার ভালবাসার সাক্ষী দুই সন্তান, জুনেইদ, ইরা খান। এর পরেও আবার প্রেমে পড়েছেন অভিনেতা। ২০০২-এ রীণার সঙ্গে বিচ্ছেদ। ফের বন্ধন কিরণ রাওয়ের সঙ্গে। আমির-কিরণের এক সন্তান, আজাদ খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood aamir khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE