Advertisement
১৩ জুলাই ২০২৪
Hardik Pandya Natasa Stankovic

বিদেশি বন্ধুর সঙ্গে নাতাশা, আইপিএল মিটতেই গোপনে ছুটি কাটাতে কোথায় পাড়ি দিলেন হার্দিক?

তাঁদের দাম্পত্য জীবন নাকি টালমাটাল। ইঙ্গিতপূর্ণ নানা মন্তব্য করছেন নাতাশা। এর মাঝেই গা ঢাকা দিলেন হার্দিক!

(বাঁ দিকে) নাতাশা স্তানকোভিচ। (ডান দিকে) হার্দিক পাণ্ড্য।

(বাঁ দিকে) নাতাশা স্তানকোভিচ। (ডান দিকে) হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৪:২২
Share: Save:

সময়টা ভাল যাচ্ছে না হার্দিক পাণ্ড্যের। এক দিকে ব্যক্তিগত জীবন টালমাটাল। বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন বিবাহবিচ্ছেদ হতে চলেছে ক্রিকেট তারকার। লকডাউনের মাঝেই সার্বিয়ান মডেল অভিনেত্রী নাতাশা স্তানকোভিচকে বিয়ে করেন হার্দিক। তার মাস কয়েকের মধ্যেই ছেলে অগ্যস্তের জন্ম। যদিও চার বছরের মধ্যেই ফাটল তাঁদের দাম্পত্য জীবনে। এর মাঝেই নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন নাতাশা। সম্প্রতি বিদেশি বন্ধুর সঙ্গে মুম্বইয়ে একটি রেস্তরাঁয় দেখা যায় অভিনেত্রীকে। এ দিকে আইপিএলে লখনউয়ের কাছে হারের পরই নাকি দেশে ছেড়েছেন হার্দিক! কিন্তু কোথায় রয়েছেন তিনি? সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই এ ভাবে দেশে ছাড়তেই উঠছে নানা জল্পনা। এক পক্ষের দাবি, হার্দিক হয়তো তাঁর স্ত্রী নাতাশার সঙ্গে একান্ত যাপন করছেন।

শনিবারই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিউ ইর্য়ক পাড়ি দিয়েছে ভারতীয় ক্রিকেট দল। যদিও এ দিন দেখা মেলেনি হার্দিকের। কানাঘুষো শোনা যাচ্ছে, হার্দিক নাকি লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সঙ্গে নাকি রয়েছেন স্ত্রী নাতাশাও। যদিও তাঁদের বিবাহবিচ্ছেদের খবরে সরগরম নেটপাড়া। তবে একাংশের দাবি এই সব কিছুই নাকি ভুয়ো। আদতে নাকি সুখেই রয়েছেন নাতাশা-হার্দিক!

প্রায় প্রতি বছরই আইপিএলের ভিআইপি বক্সে দেখা মেলে নাতাশার। তবে এ বছর যেন তাল কাটল। স্বামীর খেলা দেখতে আসেননি তিনি। এমনকি হার্দিকের দল মুম্বই ইন্ডিয়ানস নিয়েও কোনও মন্তব্যও করেননি নাতাশা। এই সব ঘটনার ভিত্তিতেই তাঁদের দাম্পত্য নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। যদিও এই প্রসঙ্গে নাতাশা কিংবা হার্দিক, কারও তরফে কোনও বিবৃতি মেলেনি এখনও পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE