Advertisement
২৫ জুন ২০২৪
Rashmika Mandanna

‘কঠিন’ প্রশ্নের মুখে বলে ফেললেন ‘প্রেমিক’-এর নাম! সম্পর্কের বিষয়ে কী বললেন রশ্মিকা?

রশ্মিকার সম্পর্ক নিয়ে অনুরাগীদের মধ্যে জল্পনা লেগেই থাকে। এ বার কঠিন প্রশ্নের মুখে কী বলে ফেললেন অভিনেত্রী?

Rashmika Mandanna admits that her rumored boyfriend Vijay Deverakonda is her favorite co-actor

রশ্মিকা মন্দানা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৩:৪৬
Share: Save:

বিনোদন জগতে বহু দিন ধরে জল্পনা, সম্পর্কে রয়েছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। কিন্তু এই নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রাখেন দু’জনই। তবে মুখ বন্ধ রাখলেও বিজয় দেবেরাকোন্ডার নাম শুনলেই রশ্মিকার চোখ-মুখের অভিব্যক্তিই যেন বলে দেয় সব। নেটাগরিকদের এ সব নজর এড়ায় না। সম্প্রতি এক ইভেন্টে গিয়ে পরোক্ষ ভাবে রশ্মিকা প্রায় স্পষ্টই করে দিলেন যে, তাঁর মনের মানুষ বিজয়ই।

বিজয় দেবেরাকোন্ডার ভাই আনন্দ দেবেরাকোন্ডার ছবি ‘গম গম গণেশা’র প্রচারে গিয়েছিলেন রশ্মিকা। বিজয়ের পরিবারের সঙ্গেও যে রশ্মিকার ঘনিষ্ঠ সম্পর্ক, তা স্পষ্ট হয়ে যায় এই অনুষ্ঠানে। আর এর মধ্যেই এক ‘কঠিন’ প্রশ্ন রশ্মিকার দিকে ছুড়ে দেন বিজয়ের ভাই আনন্দ।

রশ্মিকার উদ্দেশে আনন্দের প্রশ্ন, ‘‘তোমার প্রিয় সহ-অভিনেতা কে?’’ রশ্মিকা বোঝেন, এই প্রশ্নের সঠিক উত্তর দিলে জল্পনা আরও ঘনীভূত হবে। তাই মজার ছলেই আনন্দকে তিনি বলেন, ‘‘আনন্দ, তুমি তো আমার পরিবারের একজন। এমন কঠিন একটা প্রশ্ন করা তোমার মোটেই উচিত হয়নি।’’ কিন্তু আনন্দও ছেড়ে দেওয়ার পাত্র নন। তিনিও রশ্মিকার মুখ থেকে উত্তর শুনেই ছাড়বেন।

আনন্দের প্রশ্নের উত্তরে রশ্মিকা শেষে বলেন, ‘‘রাউডি বয়’’। অনুরাগীদের কাছে বিজয় দেবেরাকোন্ডা ‘রাউডি বয়’ নামেই পরিচিত। আর তাতেই পরিষ্কার হয়ে যায়, রশ্মিকার সবচেয়ে পছন্দের সহ-অভিনেতা ‘প্রেমিক’ বিজয়ই।

তবে এই প্রথম নয়। এর আগেও পরোক্ষ ভাবে সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন রশ্মিকা ও বিজয়। একই সময়ে একসঙ্গে বেড়াতে গিয়েছেন তাঁরা। স্পষ্ট করে না বললেও সেই একই জায়গা থেকে ছবি পোস্ট করেছেন। নেটাগরিকরা বুঝেছেন, একসঙ্গেই ভ্রমণ করছেন তাঁরা। আবার বিজয়ের নিজস্ব ব্র্যান্ডের একটি টি-শার্ট পরেও রশ্মিকা ধরা পড়েছেন ছবিশিকারিদের ক্যামেরায়। অর্থাৎ মুখে স্পষ্ট করে না বললেও, তাঁরা যে সম্পর্কে আছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

পর্দায় রশ্মিকা ও বিজয় জুটি এমনিতেই পছন্দ অনুরাগীদের। ‘গীত গোবিন্দম’, ‘ভিডি ১২’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Vijay Deverakonda Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE