×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ মার্চ ২০২১ ই-পেপার

বিনোদন

সোনার সংসারে টলি তারকাদের মেলা, দেখুন ফোটো অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৫৩
সংসারে কে প্রিয়, কে খল? এ ভাবে এককথায় কাছের মানুষদের ভাগ করা যায় না কি? জি বাংলা কিন্তু বলছে যায়। অন্তত বাস্তবে না হলেও পর্দায়। তাই জি বাংলার সংসারে প্রতি দিনের ধারাবাহিকের চরিত্ররাই কোথাও হয়ে ওঠেন পারিবারিক। এ বার তাঁদের মধ্যে কে কে দর্শকের মনে দাগ কেটে নিলেন? কারা হলেন প্রিয় জুটি? কাদের সংসারই বা পেল সেরার শিরোপা? সে সবের আয়োজনেই ‘বিশ্ব বাংলা কনভেনশন সেন্টার’-এ ২৪ ফেব্রুয়ারি, সোমবার বসেছিল জমাটি আসর।

কিন্তু কোন তারকা কেমন লুক-এ গেলেন সেখানে? কে কার পাশে বসলেন? এতে নতুন কোনও রসায়ন উঠে এল কী? রইল ধরা রইল তেমনই কিছু হাসি-হুল্লোড়ের মুহূর্ত।
Advertisement
সোনার সংসারে কখনও চিত্রনাট্যকার, কখনও উপদেষ্টা, কখনও গৃহিণী, কখনও বা আরিয়ানের মা। এই উজ্জ্বল সন্ধ্যায় তাঁকে দেখা গেল বাঙালির সাবেকি সাজে। এই সাজেও ছিল সোনার ছোঁওয়া।

ফাগুন বউ ফুরিয়ে গেলেও তাঁর জীবনে ফাগুন অনন্ত। পাশ্চাত্যে ঢঙের আকাশি গাউনের ছটায় ঐন্দ্রিলাও মাতিয়ে রাখলেন সোনার সংসারের সন্ধে।
Advertisement
সোনার সংসারের সন্দে য়েন চাঁদের হাট! সুদীপ্তা, শুভ্রজিৎ, ভাস্বর, সোনালী— কে নেই! জমাটি আড্ডা আর গল্পগাছায় তাঁরাও মশগুল।

জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক কাদম্বিনী। তার নাম ভূমিকায় রয়েছেন ঊষসী রায়। কাদম্বিনীর লুকেই সোনার সংসারে এলেন ঊষসী।

কৃষ্ণকলি-র ‘নিখিল’-কে দেখা গেল গেরুয়া পা়ঞ্জাবি ও চুড়িদারে। বাঙালি সাজে প্রিয় সংসারকে সময় দিলেন তিনি।

‘সাত ভাই চম্পা’-র প্রমিতা চক্রবর্তী ইতিমধ্যেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। পাশ্চাত্য গাউনে প্রমিতাও ভাসলেন সহকর্মীদের সঙ্গে হাসি-মশকরায়।

সোনার সংসারে টিম রাসমণিকে দেখা গেল একেবারে আলাদা মেজাজে। সব সদস্যরা একসঙ্গে ছবিও তুললেন।

নেতাজির শরৎ কুমার বসু ওরফে ধ্রুব-র সঙ্গে আড্ডায় দেখা গেল ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়াকেও। পরীক্ষার চাপ সামলেও এ দিন অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি।

শুধু রাসমণি-ই নয়, ধ্রুব কিন্তু আড্ডা দিলেন ঊষসী রায়ের সঙ্গেও। বন্ধুরা মিলে তুললেন ছবিও।

টিম নেতাজি-র নিজস্ব ছবিতে কিন্তু অভিষেককে দেখা গেল নেতাজির মেক আপেই। তবে প্রত্যেকের মুখের হাসি বলে দিচ্ছিল পরিবারের রিপোর্ট কার্ডে খুশি তাঁরা।

ধারাবাহিকের পুত্র ও পুত্রবধূর সঙ্গে এ দিন খোশমেজাজে দেখা গেল প্রভাবতী দেবী ওরফে বাসবদত্তাকেও। নেতাজির মায়ের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছেন তিনি।

আজ না হয় জি সংসারের রান্নাঘর সামলাচ্ছেন, কিন্তু জি –এর সঙ্গে অপরাজিতার সম্পর্ক বহু পুরনো ও মধুর। পশ্চিমী কালো পোশাকে তিনিও ছিলেন অম্লান।

Tags: জি বাংলাজি বাংলা সোনার সংসার ২০২০