Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malayalam Industry

Vijay Babu: তাঁকেও চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন বিজয় বাবু! সরব আরও এক নির্যাতিতা

মহিলাদের গায়ে হাত দেন তিনি, যখন-তখন যৌন-নিপীড়ন চালান। এমন নানা অভিযোগের পাহাড় জমছে মালয়ালি অভিনেতা-প্রযোজক বিজয় বাবুর বিরুদ্ধে। ছবিতে কাজের সুযোগ দেওয়ার নাম করেই তাঁকে একাধিক বার যৌন-নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ জানান কেরলের বাসিন্দা এক মহিলা। 

ফের অভিযুক্ত বিজয় বাবু।

ফের অভিযুক্ত বিজয় বাবু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৫:৩৬
Share: Save:

বিজয় বাবু তাঁকে ধর্ষণ করেছেন, সম্প্রতি এমন অভিযোগ তুলে বিচার চেয়েছেন এক অভিনেত্রী। তার কিছু দিন যেতে না যেতেই সরব আরও এক নারী।

মহিলাদের গায়ে হাত দেন তিনি, যখন-তখন যৌন-নিপীড়ন চালান। এমন নানা অভিযোগের পাহাড় জমছে মালয়ালি অভিনেতা-প্রযোজক বিজয় বাবুর বিরুদ্ধে। ছবিতে কাজের সুযোগ দেওয়ার নাম করেই তাঁকে একাধিক বার যৌন-নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ জানান কেরলের বাসিন্দা এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ।

নির্যাতিতা জানান তিনিও বিজয়ের সঙ্গে একটি কাজের বৈঠকের সময় হেনস্থার শিকার হয়েছেন। ‘মি টু কেরালা’ ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘বিজয় বাবু আমাকে কতটুকু চেনেন? ২০-৩০ মিনিটের আলাপেই চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন!’

অভিযোগকারিণী আরও জানান, ঘটনায় তিনি এতটাই আঘাত পেয়েছিলেন যে অভিনয়-জগৎ থেকে সাত হাত দূরে সরে গিয়েছেন। আগে যে অভিনেত্রী যৌন-হেনস্থার শিকার হয়েছেন, তিনি অভিযোগ দায়ের করার পর কেরলবাসিনীও এগিয়ে আসেন। তবে এই ঘটনা প্রকাশ্যে আসার পর অধিকাংশই নির্যাতিতাদের নিয়ে হাসাহাসি করেছেন। বিজয় বাবুর গায়ে আঁচটিও লাগছে না বলে দাবি অভিযোগকারিণীদের।

নির্যাতিতা বিশদে জানান, তাঁর সঙ্গে ঠিক কী করেছিলেন মালয়ালি অভিনেতা। যা শুনলে চমকে উঠতে হয়। অভিযোগকারিণী ওই পোস্টে লেখেন, ‘বিজয় তখন মদ্যপান করছিলেন। আমাকেও পান করার প্রস্তাব দিয়েছিলেন, তবে আমি প্রত্যাখ্যান করে নিজের কাজ চালিয়ে যাই। হঠাৎ দেখি তিনি আমার ঠোঁটে চুমু খেতে ঝুঁকে পড়লেন, কোনও প্রশ্ন ছাড়াই, অনুমতি ছাড়াই! সৌভাগ্যবশত, আমার প্রতিবর্ত ক্রিয়া কাজ করে, দ্রুত ছিটকে সরে আসি। দূরত্ব বজায় রেখে অভিনেতার মুখের দিকে অবাক দৃষ্টিতে তাকাতে তিনি আমাকে জিজ্ঞাসা করলেন: শুধু একটি চুম্বন?’

অভিযোগকারিণী প্রশ্ন ছুড়ে দেন এরপর, ‘একে কী বলবেন?’

এ দিকে, আগের ধর্ষণ মামলায় পুলিশের তলব করার আগেই অভিনেতা আগাম জামিন চেয়ে কেরালা হাইকোর্টে গিয়েছিলেন। শুধু তাই নয়, বিজয় বাবু তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হওয়ার সঙ্গে সঙ্গেই দেশ ছেড়ে পালিয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malayalam Industry Actor Sexual Harrasment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE