Advertisement
১৭ মে ২০২৪
Dharmendra- Hema Malini

দাম্পত্য জীবনের ৪৪টি বসন্ত পার, বিবাহবার্ষিকীতে বিশেষ উপলব্ধি হেমার, কী লিখলেন?

বৃহস্পতিবার ধর্মেন্দ্র ও হেমা মালিনীর বিবাহবার্ষিকী। বিশেষ দিনে দাম্পত্য জীবন প্রসঙ্গে মনের কথা ব্যক্ত করলেন অভিনেত্রী।

Hema Malini shares video to celebrate 44th wedding anniversary with Dharmendra

ধর্মেন্দ্র-হেমা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৭:০৪
Share: Save:

বলিউডে নতুন প্রজন্মের মধ্যে সম্পর্কের সমীকরণ বোঝা মুশকিল। প্রায়শই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। সেখানে পুরনো দিনের একাধিক তারকা দম্পতি কিন্তু নতুন উদাহরণ স্থাপন করছেন। গত বৃহস্পতিবার ছিল বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪তম বিবাহবার্ষিকী। বিশেষ দিনে দাম্পত্য জীবন নিয়ে মনের কথা সমাজমাধ্যমে ব্যক্ত করলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা।

বৃহস্পতিবার দম্পতিকে নিয়ে অনুরাগীদের তৈরি একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন হেমা। সেখানে ধর্মেন্দ্র ও হেমার একাধিক ছবির কোলাজ ফুটে উঠেছে। ভিডিয়োটি ‘পোস্ট’ করে হেমা লিখেছেন, ‘‘আজ আামাদের বিবাহবার্ষিকী। ৪৪ বছর একসঙ্গে থাকা, দুই কন্যা, নাতি-নাতনিরা আমাদের সব সময় ঘিরে রয়েছে এবং ভালবাসায় ভরিয়ে তুলেছে।’’

একই সঙ্গে ওই ‘পোস্টে’ তাঁদের প্রতি অনুরাগীদের ভালবাসার কথাও উল্লেখ করেছেন হেমা। তিনি লেখেন, ‘‘এর থেকে বেশি আর কী’ই বা চাইতে পারি আমি। ঈশ্বরের কাছে আমরা চিরকৃতজ্ঞ।’’

১৯৮০ সালে হেমা মালিনী ও ধর্মেন্দ্র বিবাহসূত্রে আবদ্ধ হন। তার আগে ধর্মেন্দ্র প্রকাশ কৌরকে বিয়ে করেন। সানি দেওল ও ববি দেওলের জন্ম তখনই। অন্য দিকে ধর্মেন্দ্র ও হেমার দুই মেয়ে এষা দেওল ও অহনা দেওল।

ধর্মেন্দ্রকে দর্শক সম্প্রতি ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবিতে দেখেছেন। অন্য দিকে হেমা এখন চলতি লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE