Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chunky Pandey

Chunky-Ananya: ‘সাহসী পোশাকে দেখেও কিচ্ছু মনে করি না’, কটাক্ষকারীদের বিঁধে অনন্যাকে সমর্থন চাঙ্কির

চাঙ্কি বিশ্বাস করেন, তাঁর মেয়েরা অশ্লীল পোশাক পরতেই পারে না। যা দেখে তাঁকে বা বাকিদের লজ্জায় পরতে হবে!

চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে।

চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৭:৪০
Share: Save:

কাজলের পরে পোশাক নিয়ে কটাক্ষের শিকার অনন্যা পাণ্ডে। ধর্মা প্রযোজনা সংস্থার সিইও অপূর্ব মেহতার জন্মদিনে সাহসী পোশাকে সেজে নিমন্ত্রণ রক্ষা করতে এসেছিলেন নায়িকা। কালো বডি স্যুটের উপরে লেসের স্বচ্ছ আবরণ। এই পোশাকে স্পষ্ট অনন্যার শরীরের প্রতিটি ভাঁজ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই আপত্তি নেটমাধ্যম ব্যবহারকারীদের। তাঁদের দাবি, অনন্যার এই ধরনের পোশাক অশ্লীলতার নামান্তর।

বুধবার মেয়ের হয়ে মুখ খুললেন চাঙ্কি পাণ্ডে। কটাক্ষকারীদের উদ্দেশে তাঁর ব্যঙ্গ, ‘‘মেয়েকে সাহসী পোশাকে দেখে তার বাবা কিচ্ছু মনে করে না!’’ সংবাদমাধ্যমকে চাঙ্কি বলেন, “বাবা-মা হিসেবে দুই মেয়েকে কখনও বলিনি কী পরবে কী পরবে না। কারণ, আমরা ওদের খুব যত্নে বড় করেছি। জানি, ওরা যথেষ্ট বিচক্ষণ।" চাঙ্কি বিশ্বাস করেন, তাঁর মেয়েরা অশ্লীল পোশাক পরতেই পারে না। যা দেখে তাঁকে বা বাকিদের লজ্জায় পরতে হবে!

বিতর্কের পাশাপাশি কাজের দিক থেকেও ব্যস্ত চাঙ্কি-কন্যে। সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবের সঙ্গে 'খো গ্যয়ে হাম কাহান'-র শ্যুটিং শুরু করেছেন। ছবিটি মুক্তি পাবে ২০২৩-এ। পাশাপাশি, পরিচালক পুরী জগন্নাথের ছবি ‘লিগার'-এ অনন্যার সঙ্গে দেখা যাবে প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসনকে। এই ছবির প্রধান চরিত্রাভিনেতা বিজয় দেবেরাকোন্ডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chunky Pandey Ananya Panday Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE